গোলাপগঞ্জে জঙ্গলে নিয়ে তরুণীকে গণধর্ষণ : গ্রেপ্তার – দৈনিক সিলেটের দিনকাল

গোলাপগঞ্জে জঙ্গলে নিয়ে তরুণীকে গণধর্ষণ : গ্রেপ্তার

প্রকাশিত: ৫:১৩ অপরাহ্ণ, মে ২৩, ২০২১

গোলাপগঞ্জে জঙ্গলে নিয়ে তরুণীকে গণধর্ষণ : গ্রেপ্তার

স্টাফ রিপোর্ট:
গোলাপগঞ্জের গন্ডামারা গ্রামের চরোরাগোল্লা নামক স্থানে টিলার পাশে জঙ্গলের ভিতর নিয়ে এক তরুণীকে গণধর্ষণ করেছে চার দুর্বৃত্ত। এসময় চার যুবককে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

আটককৃতরা হচ্ছে এসএমপি’র শাহপরান (রহ.) থানার পীরের চক গ্রামের মৃত আব্দুল মজিদের পুত্র আক্তার হোসেন, গোলাপগঞ্জের তুরুকবাগ এলাকার লিলু মিয়ার পুত্র আব্দুল হাকিম, দক্ষিণ কান্দিগাঁও এর মঈন উদ্দিনের পুত্র রাজন আহমদ ও বাঘা খালপাড় এর সাহাব উদ্দিনের পুত্র শিপন আহমদ।

জানা যায়, গত রোববার গোলাপগঞ্জ মডেল থানাধীন গন্ডামারা গ্রামের চরোরাগোল্লা নামক স্থানে টিলার পাশে জঙ্গলের ভিতর একটি মেয়ের শোর চিৎকার শুনে এলাকার জনগণ বাঘা ইউনিয়নের চেয়ারম্যানকে সংবাদ দিলে চেয়ারম্যান গোলাপগঞ্জ মডেল থানা পুলিশে সংবাদ দেয়। তাৎক্ষণিকভাবে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মো. হারুনুর রশিদ চৌধুরী এর নির্দেশে স্থানীয় বাঘা ইউনিয়নের চেয়ারম্যানসহ জনগন ভিকটিমকে উদ্ধার এবং চারজনকে আটক করে।

পুলিশ জানায়, আসামী আব্দুল হাকিম ভিকটিমের সাথে প্রেমের সর্ম্পকের জের ধরে ভিকটিমকে প্রলুব্ধ করে মোবাইল ফোনের মাধ্যমে বেড়ানোর কথা বলে মুরাদপুর বাজারে ডেকে আনে।

পরবর্তীতে আসামী আব্দুল হাকিম ভিকটিমকে নিয়ে গন্ডামারা গ্রামের চরোরাগোল্লা নামক স্থানে টিলার পাশে জঙ্গলের ভিতর যায়। ঘটনাস্থলে যাওয়ার পর আসামী আব্দুল হাকিম তার সহযোগী আক্তার হোসেন, রাজন আহমদ ও শিপন আহমদ ডেকে আনে। তারা সংঘবদ্ধভাবে ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিম বাদী হয়ে এজাহার দায়ের করলে গোলাপগঞ্জ মডেল থানার একটি গণধর্ষণ মামলা রুজু করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল