গোলাপগঞ্জে প্রবাসীর বাড়িতে হামলা লুটপাট, আটক ২ – দৈনিক সিলেটের দিনকাল

গোলাপগঞ্জে প্রবাসীর বাড়িতে হামলা লুটপাট, আটক ২

প্রকাশিত: ১২:৪৫ পূর্বাহ্ণ, অক্টোবর ২১, ২০১৭

গোলাপগঞ্জে প্রবাসীর বাড়িতে হামলা লুটপাট, আটক ২

সিলেটের গোলাপগঞ্জে প্রবাসীর বাড়ি ভাংচুর ও লুটপাটকালে দুজনকে ধরে গণধোলাই দিয়েছে স্থানীয় জনতা। পরে তাদেরকে পুলিশে সুপর্দ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে থানার বুধবারীবাজার এলাকাধীন বানগাজি কালীডহর গ্রামের প্রবাসী ইমাম উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনায় থানায় দ্রুত বিচার আইনে মামলা হয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, কালীডহর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী ইমাম উদ্দিনের বাড়িতে সিএনজি অটোরিক্সা ও মোটরসাইকেল যোগে একদল সন্ত্রাসী হানা দেয়। তারা বাড়ির গেইট ও ঘরের কয়েকটি তালা ভেঙ্গে লুটপাট ও ভাংচুর শুরু করে। খবর পেয়ে গ্রামবাসী মাইকে ঘোষণা দিয়ে তাদের প্রতিরোধে এগিয়ে আসেন। এসময় অবস্থা বেগতিক দেখে সন্ত্রাসীরা পালিয়ে যেতে শুরু করলে জনতার হাতে দুজন ধরা পড়ে। এসময় ক্ষুব্ধ জনতা সন্ত্রাসীদের দুটি মোটরসাইকেল পুড়িয়ে ফেলে। জনতা আটককৃতদের গণধোলাই দিয়ে পুলিশে খবর দেন। পুলিশ তাদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়। গ্রেফতারকৃতরা হল থানার ঢাকাদক্ষিন এলাকাধীন উপর বারকোট গ্রামের মৃত মখলিছ মিয়ার পুত্র শাহিন আহমদ (৩৮) ও বিয়ানীবাজার উপজেলার গোঙ্গাদিয়া মালী গ্রামের বাবুল আহদের পুত্র সাজিদ আহমদ (৩৭)। এ ঘটনায় জনৈক নজরুল হক বাদী হয়ে সিলেটের গোলাপগঞ্জ থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা (০৮(১০)১৭ হয়েছে
গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) একেএম ফজলুল হক শিবলী ঘটনা ও মামলার সত্যতা নিশ্চিত করে জানান আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে এবং অন্যদের গ্রেফতারে পুলিশের তল্লাশী অভিযান অব্যাহত রয়েছে।

ফেসবুকে সিলেটের দিনকাল