গোলাপগঞ্জে বিনামূল্যে সার ও বীজ বিতরণ – দৈনিক সিলেটের দিনকাল

গোলাপগঞ্জে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০২১

গোলাপগঞ্জে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

গোলাপগঞ্জ :

সিলেটের গোলাপগঞ্জে কৃষকদের মাঝে ২০২০-২১ অর্থবছরে খরিপ-১ মৌসুমে আউশ প্রণোদনা কর্মসূচির আওতায় বীজ ও রাসায়নিক সার বিনামূল্যে বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুর ১২টায় উপজেলা অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণের আয়োজনে উপজেলার ১হাজার ১শ জন কৃষকের মাঝে ৫ কেজি বীজ, ২০ কেজি সার (ডিএপি) ও ১০ কেজি (এমওপি) সার বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে টেলি কনফারেন্সের মাধ্যমে বক্তব্য দেন সিলেট-৬ আসনের (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ।

তিনি বলেন, বর্তমান সরকার কৃষিবান্ধব। যার আমলে কৃষির ব্যাপক উন্নতি হয়েছে। বিনামূল্যে কৃষকদের মাঝে সার বিতরণ করছে সরকার। দেশের কৃষি খাত যাতে আর উন্নতি হয়, সে ব্যাপারে সবসময় সরকার কৃষকদের সহযোগিতা করে যাবে।

তিনি সকলের উদ্দেশে বলেন, দেশে করোনা প্রকট হারে বৃদ্ধি পাচ্ছে। আগামীকাল থেকে ৭ দিনের লকডাউনে সবাইকে একান্ত প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হতে অনুরোধ জানান তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. গোলাম কবিরের সভাপতিত্বে ও কৃষি কর্মকর্তা আনিসুজ্জামানের সঞ্চালনায় আরও বক্তব্য দেন সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য মিছবাহ উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা অভিজিৎ পাল ও কৃষি সম্প্রসারণ কর্মকর্তা গৌতম পাল।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল