গোলাপগঞ্জে ভুয়া এসপি পরিচয়ধারী যুবক আটক – দৈনিক সিলেটের দিনকাল

গোলাপগঞ্জে ভুয়া এসপি পরিচয়ধারী যুবক আটক

প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০১৮

গোলাপগঞ্জে ভুয়া এসপি পরিচয়ধারী যুবক আটক

গোলাপগঞ্জ প্রতিনিধি: সিলেটের গোলাপগঞ্জে ভুয়া এসপি পরিচয়ধারী ছাব্বির আহমদ রাজ (৩০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। রোববার (৩০ এপ্রিল) দিবাগত রাত ৪টার দিকে উপজেলার ঢাকাদক্ষিণ বাজারের সিটি ব্যাংকের সামনে থেকে তাকে আটক করা হয় বলে জানান গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফজলুল হক শিবলী। আটককৃত যুবক উপজেলার বাঘা ইউনিয়নের গোলাপগনগরে।

জানা যায়, রোববার রাত ৪ টার দিকে ঢাকাদক্ষিণ বাজারে সিটি ব্যাংকের সামনে গিয়ে ব্যাংকের নৈশ প্রহরীদের সঙ্গে বিভিন্ন ধরণের হুমকি ধমকি দিয়ে নিজেকে প্রশাসনের লোক হিসেবে পরিচয় দেয় রাজ। এক পর্যায়ে রাজ জানায় সে পুলিশ অফিসার তাকে ব্যাংকের নিরাপত্তার বিষয়ে দেখার জন্য দায়িত্ব দেয়া হয়েছে। এসময় ব্যাংকের নৈশ প্রহরীরা অন্যান্য লোকজনের সহায়তায় রাজকে আটক করে রাখলে বিষয়টি জানতে পেরে টহলরত পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে পুলিশ তাকে থানায় নিয়ে আসে।

এদিকে ছাব্বিরের এলাকার বেশ কয়েকজন জানান, ছাব্বির আহমদ রাজ কিছুটা মানসিক ভারসাম্যহীন। বিভিন্ন সময়ে অনেক অঘটন তার মাধ্যমে ঘটেছে বলেও এলাকাবাসী সূত্রে জানা যায়।

এব্যাপারে ওসি একেএম ফজলুল হক শিবলী জানান ছাব্বির আহমদ রাজ নিজেকে পুলিশ সুপার হিসেবে দাবী করেছে। তার কাছ থেকে পুলিশ সুপারের পদবীর একটি পরিচয়পত্র পাওয়া গেছে। এব্যাপারে রাজের বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল