গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় আহত মঈন উদ্দিনের মৃত্যু – দৈনিক সিলেটের দিনকাল

গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় আহত মঈন উদ্দিনের মৃত্যু

প্রকাশিত: ২:৪৬ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০২০

গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় আহত মঈন উদ্দিনের মৃত্যু

 

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৫নং আলীরগাঁও ইউনিয়নের বারহাল বাজারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত মঈন উদ্দিনের মৃত্যু। মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্তায় মৃত্যু হয়েছে।

জানা গেছে, গত (১৩ জুন) দুপুরে উপজেলার বারহাল বাজারের পশ্চিম গলিতে এ হামলার ঘটনা ঘটেছে। এতে গুরুতর আহত হয়েছেন ৫নং আলীরগাঁও ইউনিয়নের উজুহাত গ্রামের মৃত উমর অালীর ছেলে মঈন উদ্দিন ও তার ছেলে আব্দুল কুদ্দুছ (রাসেল)। গুরুতর আহত রাসেলের পেটের আঘাতের তীব্রতা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। বর্তমানে ছেলের অবস্থা একটু উন্নতি হলেও ছেলে পিতা মঈন উদ্দিনের মৃত্যু হয়েছে।
এঘটনায় গোয়াইনঘাট থানায় একটি মামলা করা হয়েছে। যার নং-১৩, তারিখ-১৮/০৬/২০২০ ইং।

মামলা সূত্রে জানা যায়, উজুহাত গ্রামের মঈন উদ্দিন একই গ্রামের জালাল উদ্দিনের কাছ থেকে একটি ব্রিজের নিচ ইজারা নিয়ে মাছ চাষ করেন। প্রতি বছরের ন্যায় এবারও তিনি ওই স্থানে গত ১৩ জুন সেচ মেশিন দিয়ে পানি নিস্কান করে মাছ ধরার প্রস্তুতি নেন মইন ও তার ছেলে রাসেল।

এমতাবস্তায় বারহাল এলাকার খাস গ্রামের সরই মিয়ার ছেলে আব্দুল খালিক তাদের মাছ ধরার জন্য বাধা প্রদান করেন এবং বিষয়টি সমাধানের জন্য বারহাল বাজারের পশ্চিম গলিতে নিয়ে যান পিতা ও পূত্রকে। সেখানে যাওয়া মাত্রই তাদের উপর অর্তিকৃত হামলা শুরু হয়। এই হামলায় গুরুতর আহত হন মইন ও তার পূত্র। ওসমানী মেডিকেলে চিকিৎসাধীন মঈন উদ্দিনের মৃত্যু হয়।

হামলাকারীরা হলেন, গোয়াইনঘাট থানাধীন বারহাল এলাকার খাস গ্রামের সামছুল হকের ছেলে সায়েদ আহমদ (২৮), ছয়ফুল ইসলামের ছেলে ইব্রাহিম আলী (৩০) ও সিদ্দেক আলী (৩২), সরই মিয়ার ছেলে আব্দুল খালিক (৪৮), আজিজুল হকের ছেলে ইয়াছিন (২৫), ফয়জুল ইসলামের ছেলে নাইম উদ্দিন (২২)।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মইন উদ্দিনের লাশ ওসমানী মেডিকেলের মর্গে রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল