গোয়াইনঘাটে ভারতীয় পণ্য উদ্ধার, ৫ টি পিক আপ-সহ গ্রেফতার ১ – দৈনিক সিলেটের দিনকাল

গোয়াইনঘাটে ভারতীয় পণ্য উদ্ধার, ৫ টি পিক আপ-সহ গ্রেফতার ১

প্রকাশিত: ১০:৪৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১

গোয়াইনঘাটে ভারতীয় পণ্য উদ্ধার, ৫ টি পিক আপ-সহ গ্রেফতার ১

 

গোয়াইনঘাট প্রতিনিধিঃ
গোয়াইনঘাটে চোরাচালান এবং মাদক বিরোধী অভিয়ানে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ আমদানী নিষিদ্ধ ভারতীয় কসমেটিকস, ওষুধ, চা পাতাসহ আমদানী নিষিদ্ধ পন্য।

সোমবার রাত ১টায় গেপান সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহের নেতৃতে গোয়াইনঘাট উপজেলার সারী-গোয়াইন সড়কের ১০নং পুশ্চিম আলীরগাও ইউনিয়নের আব্দুল মহল এলাকা থেকে ডিআই পিকআপ যোগে পাচারকালে এসব চোরাচালানপন্য উদ্ধার করা হয়।

জব্ধ করা হয় ৫টি ডিআই পিকআপ চোরাচালান চক্রের সদস্যের ব্যবহৃত ১টি মোটর সাইকেল নং সিলেট-ল ১২-৩০৮০।

এসময় পিকআপ ভর্তি কসমেটিক্স,ওষুধ,চা পাতাসহ ১জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃত অপরাধী হলো মুহিবুর রহমান (২৭)। সে উপজেলা ২নং পশ্চিম জাফলং ইউনিয়নের হুয়াউরা গ্রামের মৃত নুর উদ্দিনের ছেলে। অভিযানকালে উদ্ধার করা হয়েছে ৯লক্ষ৭ হাজার ২শত পিস প্যারাসিটামল ট্যাবলেট,২ হাজার৩শত ৭৬ পিস রেডবল এনার্জি ড্রিংস,৯শত কেজি চা পাতা,৪ হাজার ৬শত ৮০ পিস জনসন বেবী ডায়পার,৫শত ৫০ পিস বেটনোবিট ক্রীম,৮শত পিস কিটু স্ক্যালাপ,১৮শত পিস স্কীন শাইন ক্রিম।

উদ্ধারকৃত আমদানী নিষিদ্ধ এসব মালামালে আনুমানিক বাজার মূল্য ২৬ লক্ষ ৭২ হাজার ২শত ১৬ টাকা। অভিযানে ছিলেন,গোয়াইনঘাট থানা অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ,এসআই প্রলয় রায়,এসআই আশরাফুল,এ,এসআই সালাউদ্দিনসহ পুলিশ সদস্যরা।

ধৃত অপরাধীর সুত্রে জানা যায় আটক হওয়া আমদানী নিষিদ্ধ এসব পন্য হরিপুরের চোরাচালান চক্রের সদস্য আজগরসহ অপরাপর চোরাকারবীদের। এ ঘটনায় গোয়াইনঘাট থানায় চোরাচালান আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১৭।