গোয়াইনঘাটে ১০ কোজি গাঁজা ও নগদ ৫০ হাজার টাকা সহ গ্রেফতার ৩ – দৈনিক সিলেটের দিনকাল

গোয়াইনঘাটে ১০ কোজি গাঁজা ও নগদ ৫০ হাজার টাকা সহ গ্রেফতার ৩

প্রকাশিত: ৫:১২ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১

গোয়াইনঘাটে ১০ কোজি গাঁজা ও নগদ ৫০ হাজার টাকা সহ গ্রেফতার ৩

 

গোয়াইনঘাট প্রতিনিধিঃ
সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৫নং আলীরগাঁও ইউনিয়নের লাতুগ্রামের (বাগের সড়ক) এলাকা থেকে গ্রামবাসীর সহায়তায় ১০কেজি গাঁজা এবং নগদ ৫০হাজার টাকাসহ ৩জনকে আটক করেছে গোয়াইনঘাট থানা পুলিশ।

পুলিশ সুত্রে জানাযায়, শনিবার (১৬ জানুয়ারী) সকাল ১১টায় গোয়াইনঘাট উপজেলার ৫নং আলীরগাঁও ইউনিয়নের লাতুগ্রাম (বাগের সড়ক) হয়ে সিলেট জেলা সদরে মাদকের একটি বড় চালান প্রবেশ করবে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ স্থানীয় বাগের সড়ক (লাতু গ্রামবাসী)’কে অবহিত করলে গ্রামবাসী রাস্থায় ব্যারিকেট দিয়ে রাখে। অপর দিকে থানা পুলিশের এসআই মতিউর রহমান এবং এএসআই সালাহ উদ্দিন সঙ্গীয় ফোর্সদের নিয়ে মাদক ব্যাবসায়ীদের পিছু নেওয়ার খবর চাউর হলে মাদক ব্যাবসায়ীরা পালিয়ে যাওয়ার প্রাক্কালে লাতু গ্রামবাসী তাদের আটক করে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আটক ব্যাক্তিদের উদ্ধার করেন এবং তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে ১০কেজি গাঁজা ও নগদ ৫০হাজার টাকা উদ্ধার করেন।আটককৃতরা হলেন ৫নং আলীরগাঁও ইউনিয়নের লাফনাউট গ্রামের মহিবুল হকে’র পুত্র সালেহ আহমদ (৩০), হবিগঞ্জের মাধবপুর থানাধীন ধর্মঘর গ্রামের অদু মিয়ার ছেলে মক্তার মিয়া(২৫), হবিগঞ্জ কালিকাপুর গ্রামের মোঃ আব্দুল হান্নান’র ছেলে হানিফ মোহাম্মদ রণী(২৮)।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ জানান, সম্প্রসারিত বিট পুলিশিং কার্যক্রম তরান্বিত হওয়ার কারণে এলাকাবাসীর নিরংকুশ প্রচেষ্টার প্রেক্ষিতে প্রায় এক লক্ষ টাকার গাঁজা এবং নগদ পঞ্চাশ হাজার টাকাসহ ৩জনকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে এলাকাবাসী। এজন্য সিলেটের সু-যোগ্য পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এবং কোম্পানিগঞ্জ-গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. নজরুল ইসলামের পক্ষ থেকে এলাকাবাসীকে ধন্যবাদ জানাচ্ছি। অপরাধ প্রবনতা দূরীকরণে থানা পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।
এ রির্পোট লেখা পর্যন্ত আটককৃতদের বিরুদ্ধে থানা পুলিশ প্রচলিত আইনে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

ফেসবুকে সিলেটের দিনকাল