গোয়াইনঘাট উপজেলা দলিল লেখক সমিতির প্রতিবাদ সভা – দৈনিক সিলেটের দিনকাল

গোয়াইনঘাট উপজেলা দলিল লেখক সমিতির প্রতিবাদ সভা

প্রকাশিত: ৩:৪৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০১৭

গোয়াইনঘাট উপজেলা দলিল লেখক সমিতির প্রতিবাদ সভা

গোয়াইনঘাট উপজেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক নাছির উদ্দিনকে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন একটি রাজনৈতিক মামলায় আসামী করা হয়েছে। একজন আদ্যোপান্ত পেশাজীবিকে সম্পূর্ণরুপে উদ্দেশ্যমূলকভাবে তাকে হেয় করার জন্য এবং তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এই মামলায় আসামী করা হয়। উপজেলা ছাত্রদলের আভ্যন্তরীণ কোন্দলের জের ধরে মারামারি ঘটনাকে সম্পূর্ণ ভিন্নখাতে প্রবাহিত করতে এই অভিনব পন্থা অবলম্বন করা হয়। এই ন্যাক্কারজনক মামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়ে নেতৃবৃন্দরা বলেন, মামলা থেকে নাছির উদ্দিনকে অব্যাহতি না দিলে আমরা দলিল লেখক সমিতি কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবো।
মঙ্গলবার সকাল ১০টায় গোয়াইনঘাট উপজেলা সাব রেজিস্টার অফিস প্রাঙ্গণে গোয়াইনঘাট উপজেলা দলিল লেখক সমিতির প্রতিবাদ সভায় বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি মাহমুদ হোসেইনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক জাকারিয়া রব্বানীর পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন তৈয়ব আলী, জালাল উদ্দিন, মুছব্বির হোসেন, আব্দুল মালিক বাবুল, মীর হোসেন আমির, মিসবাহ উদ্দিন, জুবের আহমদ, আব্দুল্লাহ, নজরুল হোসেন, হায়দর আলী, আলিম উদ্দিন, বিপুল চৌধুরী প্রমুখ।