গ্রেনেড হামলায় নিহত ইব্রাহীম স্মরণে আওয়মালীগের দোয়া ও মিলাদ মাহফিল – দৈনিক সিলেটের দিনকাল

গ্রেনেড হামলায় নিহত ইব্রাহীম স্মরণে আওয়মালীগের দোয়া ও মিলাদ মাহফিল

প্রকাশিত: ১১:০৫ পূর্বাহ্ণ, আগস্ট ৭, ২০১৬

গ্রেনেড হামলায় নিহত ইব্রাহীম স্মরণে আওয়মালীগের দোয়া ও মিলাদ মাহফিল

unnamedসিলেটের তালতলাস্থর গুলশান সেন্টারে ২০০৪ সালের ৭ আগষ্ট নিহত সিলেট মহানগর আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোঃ ইব্রাহীম স্মরণে এক দোয়া ও মিলাদ মাহফিল রোববার অনুষ্ঠিত হয়। হযরত শাহজালাল (রঃ) এর মাজার মসজিদে ইব্রাহীম স্মৃতি সংসদ আয়োজিত মিলাদ মাহফিলে সিলেট আওয়ামীলীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার প্রয়াত পরিবার বর্গ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ গ্রেনেড হামলায় নিহত আওয়ামী পরিবারের সদস্যদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়। তাছাড়া মরহুম ইব্রাহীমের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানানো হয় এবং দোয়া করা হয়।

unnamed (1)মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সাবেক সংসদ সদস্য ও শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল খালিক, যুগ্ম সম্পাদক এড. নিজাম উদ্দিন, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল আনোয়ার (আলোয়ার), জেলা আওয়ামীলীগের উপ প্রচার সম্পাদক মোস্তাক আহমদ পলাশ, মহানগর আওয়ামালীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আজহার উদ্দিন জাহাঙ্গীর, তোজাম্মেল হক, মহানগর আওয়ামীলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান, জয়দিপ রায়, শাহরিয়ার হোসেন মুক্তা, নিজামুল হক হামিদী, মোঃ জাকি, তানিম চৌধুরী, বাদশা গাজী, জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাহমুদুল করিম নেওয়াজ, আরাফাত হোসেন ফুয়াদ, যুবলীগ নেতা লিটন প্রমূখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল