ঘটনার দায়ভার নেবে না ছাত্রলীগ: কেন্দ্রীয় সাধারণ সম্পাদক – দৈনিক সিলেটের দিনকাল

ঘটনার দায়ভার নেবে না ছাত্রলীগ: কেন্দ্রীয় সাধারণ সম্পাদক

প্রকাশিত: ১১:৩৯ পূর্বাহ্ণ, অক্টোবর ৪, ২০১৬

ঘটনার দায়ভার নেবে না ছাত্রলীগ: কেন্দ্রীয় সাধারণ সম্পাদক

bcl-s-m-jakir-bcl৪ অক্টোবর ২০১৬. মঙ্গলবার: সিলেট এমসি কলেজে সোমবার বিকালে সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিসকে ধারালো অস্ত্র দিয়ে কুপানো বদরুল আলম ছাত্রলীগের কেউ নয় বলে দাবি করেছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।
শাহাজালাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পুর্নাঙ্গ কমিটি গঠনের সময় বদরুল আলম  সহ-সম্পাদকের পদ পেলেও এ ঘটনার আগেই তা বাতিল হয়েছে। এখন সে ছাত্রলিগের কেউ নয়। আর এ ঘটনাটি সম্পুর্ণ তার ব্যাক্তিগত। এর সাথে ছাত্রলীগের কারো কোন সম্পপৃক্ততা নেই।
মঙ্গলবার দুপুরে সিলেটভিউর সাথে আলাপকালে তিনি আরো বলেন, বদরুল আলম গত কিছুদিন ধরে সুনাগঞ্জ জেলার ছাতক উপজেলার জাউয়াবাজারস্থ আলহাজ্ব আয়াজুর রহমান উচ্চ বিদ্যালয়ে শিক্ষক হিসেবে কর্মরত। ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী, কেউ কর্মজীবনে প্রবেশ করলে তার পদ অটোমেটিক্যালিই বাতিল হয়ে যাবে। সেক্ষেত্রে বদরুল আলমের পদও আগেই বাতিল হয়েছে।
এ সংক্রান্ত বিষয়ে শাবি ছাত্রলীগের পক্ষ থেকে সংবাদ মাধ্যমে আনুষ্ঠানিক বিজ্ঞপ্তি প্রেরণ করা হয়েছে।
প্রসঙ্গত, কথিত প্রেমিক বদরুলের ধারালো অস্ত্রের আঘাতে সোমবার বিকেলে গুরুতর আহত হওয়া সিলেট মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা বেগম নার্গিস (২৩) ঢাকার স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক। খাদিজার অবস্থার অবনতি হওয়ায় গত মধ্য রাতে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সযোগে তাকে ঢাকা স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল