ঘাসিটুলায় স্কুল শিক্ষিকাকে শারীরিক নির্যাতনের দায়ে মামলা দায়ের

প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২২

ঘাসিটুলায় স্কুল শিক্ষিকাকে শারীরিক নির্যাতনের দায়ে মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক

সিলেট নগরীর ঘাসিটুলা এলাকায় উত্তর উপ-আনুষ্ঠানিক বিদ্যালয়ের এক শিক্ষিকাকে ইভটিজিং করায় মামলা দায়ের করা হয়েছে। এ ব্যাপারে গত সোমবার ভূক্তভোগীর স্বামী বাদী হয়ে সিলেট কোতোয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

মামলায় একই এলাকার মো. মোস্তফা কামালের ছেলে সারোয়ার হোসেন টিটু, মৃত আব্দুল মনুর ছেলে জাহাঙ্গীর আলম, মৃত আব্দুল আজিজের ছেলে জিলাল উদ্দিন ও মঈন উদ্দিন, মৃত ছামসুল হকের ছেলে আলতাব হোসেন টিটু ও মৃত আব্দুল মনাফের ছেলে মোস্তফা কামালকে আসামী করা হয়।

মামলা সূত্রে জানা যায়, বাদীর স্ত্রী উপ-আনুষ্ঠানিক স্কুল হতে ঘাসিটুলা সরকারি প্রাথমিক স্কুলে যাওয়ার পথে সারোয়ার হোসেন টিটু সব সময় উক্ত্যাক্ত করতো। গত ১৫ জানুয়ারি পূণরায় প্রাথমিক বিদ্যালয়ের যাওয়ার পথে পথ গতিরোধ করে বিভিন্ন ধরনের যৌন হয়রানীমূলক আচরণ করতে থাকে। এসময় বাদীর স্ত্রী প্রতিবাদ করলে আসামী সারোয়ার হোসেন টিটু ও তার সহযোগীরা ঐ শিক্ষিকার উপর শারীরিক নির্যাতন করে। নির্যাতনের কারণে বাদী স্ত্রীর মাটিতে লুটে পড়ে গেলে আসামী তাকে কিল, ঘুষি দিয়ে লিলাফুলা জখম করে।

এসময় তার আর্তচিৎকারে আশপাশের লোকজন ও সহকর্মিরা এগিয়ে আসলে আসামীরা তাকে অচেতন অবস্থায় ফেলে পালিয়ে যায়। আহত অবস্থায় ঐ শিক্ষিকাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করান। চিকিৎসা শেষে গত ১৭ জানুয়ারি তাকে বাসায় নেওয়া হয়।

এহেন ঘটনা যেন আর কোন নারী শিক্ষকের উপর না হয়, সে ব্যাপারে প্রশাসনের কঠোর ব্যবস্থা গ্রহণ এবং সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আসামী গ্রেফতার সহ প্রয়োজনীয় ব্যবস্থা করতে জোর দাবী জানান অত্র এলাকার সাধারণ মানুষ সহ বাদীর স্ত্রী।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল