চট্টগ্রামে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যা – দৈনিক সিলেটের দিনকাল

চট্টগ্রামে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ১:৩৩ অপরাহ্ণ, মার্চ ৬, ২০১৮

চট্টগ্রামে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যা

সোমবার ৫ মার্চ সাড়ে তিনটার দিকে হাটহাজারি স্বাস্থ্য কমপ্রেক্স এর সামনে ছাত্রলীগ নেতা তারেক, আরিফ, আবদুল হান্নান, লিটন, তৈয়ব, ছায়েম, আজিম উদ্দিন, শাখাওয়াত, শাকিব, নাঈম, বাবু, শরিফসহ ছাত্রলীগের ২৫-৩০জন নির্মম ভাবে কুপিয়ে তাকে হত্যা করে। বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতাসীন হওয়ার পর থেকেই দেশের বিভিন্ন স্থানে বেআইনী গুম, ক্রসফায়ার ও বন্দুক যুদ্ধের নামে বিচার বহির্ভূত হত্যাকান্ড অব্যাহত রেখেছে। তার উপর তাদের নিজস্ব সন্ত্রাসী বাহিনী ছাত্রলীগের তান্ডবও চলছে সমান তালে। সন্ত্রাসবাদ আর ছাত্রলীগ যেন সমার্থক নামে পরিনত হয়েছে।

চট্টগ্রাম হাটহাজারী পৌর ছাত্রদল নেতা সোহেল রানাকে ছাত্রলীগের ২৫-৩০জন নির্মম ভাবে কুপিয়ে হত্যা করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল।

সোমবার ছাত্রদলের দফতর সম্পাদক আব্দুর সাত্তার পাটোয়ারী সাক্ষরিত এক বিবৃতিতে দলের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদ এ নিন্দা ও প্রতিবাদ জানান।

ছাত্রলীগের একের পর এক হত্যাকান্ড দেখে মনে হচ্ছে ১৯৭১ সালের পাক হানাদার বাহিনীর কথা। তখন পাক বাহিনী আর তাদের দোসররা যেভাবে ঘর থেকে ডেকে নিয়ে অথবা যাকে যেখানে পেয়েছে সেখানে হত্যা করেছে, একই কায়দায় সরকারের প্রশ্রয়ে তাদের সন্ত্রাসী সংগঠন ছাত্রলীগ অন্যায় ভাবে ছাত্রদলের মেধাবী নেতা-কর্মীদেরকে হত্যা করছে। : নেতৃদ্বয় অবিলম্বে সোহেল রানা’র হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানান। তাছাড়া ছাত্রলীগ সন্ত্রাসীদের হাতে নির্মম ভাবে নিহত সোহেল রানা’র পরিবারের প্রতিও সমবেদনা জ্ঞাপন করেন তারা।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল