চুনারুঘাটে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মাঝে প্রধানমন্ত্রীর উপহার – দৈনিক সিলেটের দিনকাল

চুনারুঘাটে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মাঝে প্রধানমন্ত্রীর উপহার

প্রকাশিত: ৮:০৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০২০

চুনারুঘাটে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মাঝে প্রধানমন্ত্রীর উপহার

হবিগঞ্জ প্রতিনিধি ::
হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃগোষ্ঠির আর্থ সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে উপকরণ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর।

এসময় সমন্বিত প্রাণীসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃগোষ্ঠির আর্থ সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সুফলভোগীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে উপকরণ (গরু) বিতরণ করা হয়। উপস্থিত অতিথিগণ সকলকে নিজেকে বেকারত্বের চাপ থেকে অবসান এবং উদ্যোক্তা হওয়ার পরামর্শ দেন। তারা বলেন- প্রত্যেকেরই উচিৎ নিজের থেকে এগিয়ে আসা এবং নিজেকে উদ্যমী করা।

বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান মহালদার, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা প্রকাশ রঞ্জন বিশ্বাস, চুনারুঘাট উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা, ৩ নং ইউনিয়নের চেয়ারম্যান চৌধুরী শামসুন্নাহার, মোহাম্মদ রুমন ফরাজি, নৃপেল পাল মেম্বার, ক্ষুদ্র নৃ-গোষ্ঠি ও নেতৃবৃন্দ।