চেহারা নিয়ে উপহাস, সুদর্শন হতে ৯ বার অস্ত্রোপচার – দৈনিক সিলেটের দিনকাল

চেহারা নিয়ে উপহাস, সুদর্শন হতে ৯ বার অস্ত্রোপচার

প্রকাশিত: ৫:৪৬ অপরাহ্ণ, মার্চ ৫, ২০২১

চেহারা নিয়ে উপহাস, সুদর্শন হতে ৯ বার অস্ত্রোপচার

সিলেটের দিনকাল ডেস্ক ::
ভিয়েতনামের ২৬ বছর বয়সী তরুণ ডো চাকরির ইন্টারভিউ দিতে গিয়েছিলেন। কিন্তু দেখতে খারাপ হওয়ায় ইন্টারভিউ বোর্ডে অনেকেই তাকে নিয়ে উপহাস করেন। এ কারণে নিজেরা চেহারা পরিবর্তন করার সিদ্ধান্ত নেন তিনি। সেই অনুযায়ী প্লাস্টিক সার্জারি করান। একবার নয়, পর পর নয়বার অস্ত্রোপচারের পর তবেই নিজের চেহারা প্রকাশ্যে আনেন ডো।

সম্প্রতি টিকটক অ্যাকাউন্টে নিজের আগের ছবি এবং নয়বার প্লাস্টিক সার্জারির পর বর্তমান ছবি পোস্ট করেন। আর সেটা দেখার পরই অবাক হয়ে যান নেটিজেনরা। কারণ দু’টি ছবিই ছিল ভিন্ন। এরপরই এই নিয়ে নেটিজেনরা তাকে এই বিষয়ে প্রশ্ন করতে থাকেন। তখনই ডো জানান নিজের এই পরিবর্তনের কারণ।

ডো জানান, চাকরির ইন্টারভিউ দিতে গিয়ে হাসির পাত্রে পরিণত হয়েছিলেন তিনি। দেখতে খারাপ হওয়ায় সেখানে উপস্থিত অনেকেই তাকে নিয়ে হেসেছিলেন। এই কারণেই প্লাস্টিক সার্জারির করার ব্যাপারে সিদ্ধান্ত নেন তিনি। নয়বার অস্ত্রোপচারের মাধ্যমে প্লাস্টিক সার্জারি করতে তার সর্বমোট খরচ হয়েছে ভিয়েতনামি মুদ্রায় ৪০০ মিলিয়ন ডং। বাংলাদেশি মুদ্রার যার মূল্য দাঁড়ায় ১৪ লাখ ৮৬ হাজার টাকা। যার মধ্যে ছিল রিনোপ্লাস্টি, চিবুক, ঠোঁটের অস্ত্রোপচারও। এছাড়া তিনি চোখেরও সার্জারি করিয়েছেন। এই খরচের পুরো টাকাই নিজের সঞ্চয় থেকে থেকে করেছেন বলেও জানান তিনি।

এক সাক্ষাৎকারে ডো জানান, প্রথমবার অস্ত্রোপচার করিয়ে বাড়ি ফেরার পর তার মা-বাবাও তাকে চিনতে পারেনি। তবে এই ধরনের প্লাস্টিক সার্জারি করায় কিছুটা অনুতপ্তও তিনি। কিন্তু নিজের ফলোয়ারদের উদ্দেশে তার পরামর্শ হলো, যেটা ভালো লাগে সেটাই করা উচিত।