চেয়ারম্যানের দায়িত্ব নিচ্ছেন সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চু – দৈনিক সিলেটের দিনকাল

চেয়ারম্যানের দায়িত্ব নিচ্ছেন সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চু

প্রকাশিত: ১০:০১ পূর্বাহ্ণ, আগস্ট ৭, ২০১৬

চেয়ারম্যানের দায়িত্ব নিচ্ছেন  সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চু

bachuমৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ১০নং হাজীপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান জেলার একমাত্র সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চু আগামী ১০ বুধবার আগস্ট দায়িত্ব নিচ্ছেন।

জানা যায়, মৌলভীবাজার জেলার ৬৭ ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যানদের মধ্যে তিনিই একমাত্র পেশাদার সাংবাদিক প্রতিনিধি। আমন্ত্রণপত্র সূত্রে জানা যায়,এ উপলক্ষে ওইদিন সকাল ১০টায় হাজীপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স প্রাঙ্গনে এক সুধী সমাবেশ ও দোয়া মাহফিলের আয়োজন রাখা হয়েছে।

সুধী সমাবেশে প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপমহাদেশের প্রখ্যাত জীন বিজ্ঞানী ড. আবেদ চৌধুরী এবং মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী।

এছাড়াও জেলার বিভিন্ন ইউনিটের প্রেসক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতি, জেলা সাংবাদিক ফোরামের নের্তৃবৃন্দসহ হাজীপুর ইউনিয়ন বিভিন্নস্তরের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

এ প্রসঙ্গে হাজীপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু বলেন, নির্দলীয় ব্যানারে নির্বাচিত হওয়ায় দায়িত্বগ্রহণের অনুষ্ঠানটি ভিন্ন আঙ্গিকে সাজানো হয়েছে। সুশীল সমাজ এবং আমার প্রিয় সাংবাদিকদের প্রতিনিধিকে অতিথি করা হয়েছে। তবে উপস্থিত প্রটোকল অনুযায়ী অন্যান্য বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গকেও সম্মানিত করা হবে। তিনি দল-মত,ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের উপস্থিতি ও দোয়া কামনা করেছেন।

আব্দুল বাছিত বাচ্চু অনলাইন গণমাধ্যম সংবাদমেইল২৪ডটকমের সম্পাদক মন্ডলীর সভাপতি,দৈনিক সকালের খবর,ঢাকা টাইমস ও ইংরেজী দৈনিক নিউজটুডের মৌলভীবাজার জেলা প্রতিনিধি দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, গত ৭ মে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ব্যক্তি ইমেজকে কাজে লাগিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে পুরো জেলায় জনপ্রিয়তার শীর্ষে স্থান করে নেন পেশাদার এ কলম সৈনিক।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল