চৌহাট্টায় সংঘর্ষের ঘটনায় ৩ মামলা, আসামি ২৮ জন – দৈনিক সিলেটের দিনকাল

চৌহাট্টায় সংঘর্ষের ঘটনায় ৩ মামলা, আসামি ২৮ জন

প্রকাশিত: ৭:১১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২১

চৌহাট্টায় সংঘর্ষের ঘটনায় ৩ মামলা, আসামি ২৮ জন

অনলাইন ডেস্ক: সিলেট নগরীর চৌহাট্টায় সংঘর্ষের ঘটনায় ৩টি মামলা দায়েরন করা হয়েছে ।গতকাল রাতে সিলেট মেট্রোপলিটনের কোতোয়ালী মডেল থানায় এই ৩টি মামলা দায়ের করা হয়। মামলা ৩টির মধ্যে ২টির বাদী হয়েছে পুলিশ ও ১টি মামলায় বাদী হয়েছেন সিলেট সিটি করপোরেশনের প্রকৌশলী। পৃথক ৩ মামলায় আসামি করা হয়েছে ২৮ জনকে।

এদিকে, বুধবার (১৭ ফেব্রুয়ারি) আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতারকৃত মহানগর সেচ্ছাসেবক লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ফয়সল আহমদ আহাদকে (৩৮) আসামী করে অস্ত্র আইনে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেছে পুলিশ। ওই রাতে এসআই মোস্তাফিজুর রহমান বাদী হয়ে এই মামলা দায়ের করেন। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেফতারকৃত আহাদকে অস্ত্র মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হবে জানায় পুলিশ।

পৃথক মামলাগুলোর মধ্যে পুলিশের কাজে বাঁধা দান ও হামলার অভিযোগে কোতোয়ালি থানায় এসআই আব্দুল মান্নান বাদী হয়ে ১৭ জনকে এজহার নামীয় আসামী করে পুলিশ এসল্ট মামলা দায়ের করেন।

সিটি করপোরেশনের কাজে বাঁধা প্রদান, কাউন্সিলর ও সিসিকের কর্মকর্তা-কর্মচারীদের উপর হামলার ঘটনায় আরেকটি মামলা দায়ের করেন সিসিকের প্রকৌশলী দেবব্রত দাস। তিনি ১০জনকে এজহার নামীয় আসামি করে মামলা দায়ের করেছেন।

বিষয়টি বৃহস্পতিবার সকালে সিলেট প্রতিদিনকে নিশ্চিত করেছেন সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ। তিনি বলেন, সিলেট সিটি করপোরেশন থেকে ১টি ও পুলিশ বাদী হয়ে দুটি মামলা করে ।তার মধ্যে একটি অস্ত্র মামলা করা হয়েছে। তবে কোতোয়ালি থানায় এখনও পর্যন্ত পরিবহন শ্রমিকদের পক্ষ থেকে কোন অভিযোগ দেয়া হয়নি।