ছাতকের গোবিন্দগঞ্জ রণক্ষেত্র: আহত অর্ধশত – দৈনিক সিলেটের দিনকাল

ছাতকের গোবিন্দগঞ্জ রণক্ষেত্র: আহত অর্ধশত

প্রকাশিত: ১০:৩২ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০১৬

ছাতকের গোবিন্দগঞ্জ রণক্ষেত্র: আহত অর্ধশত

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ-সিলেট সড়কের গোবিন্দগঞ্জ পয়েন্টে ছাত্রলীগ ও সিএনজি অটোরিকশা চালকদের মধ্যে ২ ঘণ্টাব্যাপী সংঘর্ষে অন্তত ৫০ জন আহত ও প্রায় ৪০টি অটোরিকশা ভাঙচুর করা হয়েছে। সংঘর্ষ থামাতে পুলিশ  কয়েক রাউন্ড টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ করেছে।
সংঘর্ষ চলাকালে সুনামগঞ্জ-সিলেট ও গোবিন্দগঞ্জ-ছাতক সড়কে যান চলাচল বন্ধ থকে। এ সময়  উত্তেজিত ছাত্রলীগ নেতাকর্মীরা ৪০টি সিএনজি চালিত অটোরিকশা ভাঙচুর করে।
আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। রোববার দুপুর ২ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত থেমে থেমে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ২টার দিকে জেলার ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজ ছাত্রলীগ একটি মিছিল বের করে। মিছিলটি এলাকা প্রদক্ষিণ করে গোবিন্দগঞ্জ পয়েন্টে সমাবেশ করার সময় একটি অটোরিকশা এক ছাত্রলীগ কর্মীকে ধাক্কা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে ছাত্রলীগ কর্মীরা ওই সিএনজি চালিত অটোরিকশার চালককে মারধর করে। এ খবর চালকদের মধ্যে ছড়িয়ে পড়লে তারা ছাত্রলীগের কর্মীদের উপর হামলা করে। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। খবর পেয়ে ছাতক থানা পুলিশ বিকেলে ৪টায় ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এদিকে, গোবিন্দগঞ্জ সিএনজি অটোরিকশা সমিতির সভাপতি আফতাব উদ্দিন জানান, ছাত্রলীগ বিনা কারণে তাদের অফিসে হামলা ও অটোরিকশা ভাঙচুর করেছে। ছাত্রলীগের হামলায় অন্তত ২৫ অটোরিকশা চালক আহত হয়েছে।
অপরদিকে গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি তজম্মুল আলী রিপন জানান, বিনাকারণে অটোরিকশা চালকরা তাদের পথ সভায় হামলা করে অন্তত ২৫ জন ছাত্রলীগ নেতাকর্মীকে আহত করেছে।
সুনামগঞ্জে পুলিশ সুপার হারুন অর রশীদ জানান,সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৬ রাউন্ড টিয়ারশেল ও ৭ রাউন্ড রাবার বুলে নিক্ষেপ করে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল