ছাতকে পৈত্রিক সম্পত্তি নিয়ে মামলা, যোগাযোগ মাধ্যমে হেয়প্রতিপন্ন করার চেষ্টা – দৈনিক সিলেটের দিনকাল

ছাতকে পৈত্রিক সম্পত্তি নিয়ে মামলা, যোগাযোগ মাধ্যমে হেয়প্রতিপন্ন করার চেষ্টা

প্রকাশিত: ৫:৫১ অপরাহ্ণ, জুন ২০, ২০২১

ছাতকে পৈত্রিক সম্পত্তি নিয়ে মামলা, যোগাযোগ মাধ্যমে হেয়প্রতিপন্ন করার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জ জেলার ছাতক থানার কালারুকা গ্রামের মোঃ শামছুন্নুর এর ছেলে মুন্না মিয়া পৈত্রিক সম্পত্তি রক্ষায় মামলা করায় সামাজিক যোগাযোগ মাধ্যমে হেয়প্রতিপন্নের শিকার হয়েছেন। এ নিয়ে তিনি সিলেট কতোয়ালী থানায় অভিযোগ প্রদান করেন।

এ বিষয়ে মুন্না মিয়া জানান, আমি একজন ব্যবসায়ী মানুষ। বিগত দিন ধরে ছাতকে আমার অস্থায়ী ঠিকানার বসত বাড়ী নিয়ে একটি গোত্রীয়র সাথে আমার বিরোধ দেখা দেয়। আমি বিরোধের নিস্পত্তি ও নিজের নিরাপত্তার স্বার্থে সুনামগঞ্জ আদালতে মামলা দায়ের করি। এমতাবস্তায় আমাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে হেয়প্রতিপন্ন করার চেষ্টা চালিয়ে যাচ্ছে আমার প্রতিপক্ষরা। যোগাযোগ মাধ্যম ফেসবুকে “জীবন সঙ্গী” ও ফেসবুক মেসেঞ্জারে Rtn Munna Ahmed নামের একাউন্টে আমার নাম ঠিকানা উল্ল্যেখ করে আমাকে নিয়ে কু-রুচিপূর্ণ ও বাজে মন্তব্য করে প্রচার করে আসছে। এতে আমার সম্মানহানী হচ্ছে। এ বিষয়ে আমি আতংকিত ও নিরাপত্তাহীনতায় আছি।

তিনি আরও জানান, গত শনিবার (১৯ জুন) সন্ধ্যা ৭:৩০ মিনিটের সময় আমার বর্তমান ঠিকানার বাসায় অবস্থায়কালীয় সময়ে আমি এ বিষয়ে অবগত হয়। “জীবন সঙ্গী” নামীয় ফেসবুক ব্যবহারকারী যে মিথ্যা ও বানোয়াট বাজে করছে তাতে আমার বর্তমান ও ভবিষ্যতে ক্ষতি হবে। তাই আমার জান মালের সার্বিক নিরাপত্তার স্বার্থে বিষয়টি ও তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আমি থানায় অভিযোগ প্রদান করি।