ছাতকে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ত্রাণ সামগ্রী করলেন ডাক্তার নুরুল হুদা নাঈম

প্রকাশিত: ১০:৩৪ অপরাহ্ণ, জুলাই ২, ২০২২

ছাতকে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ত্রাণ সামগ্রী করলেন ডাক্তার নুরুল হুদা নাঈম

ছাতক প্রতিনিধি :: সুনামগঞ্জের ছাতক পৌরসভার তাতিকোনাস্থ বড়বাড়ি মহল্লায় নিজের ফাউন্ডেশনের পক্ষ থেকে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ত্রাণ সামগ্রী উপহার দিলেন ডাক্তার নুরুল হুদা নাঈম। এনজেএল ফাউন্ডেশন এবং এনজেএল ইএনটি সেন্টারের পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মধ্যে ত্রাণ ও ফ্রি মেডিকেল ক্যাম্প বসিয়ে রোগিদের চিকিৎসা এবং ঔষধপত্র প্রদান করেন। শুক্রবার দিনব্যাপী হাজী তোতা মিয়া তালুকদার শিক্ষা কল্যাণ ট্রাস্টের সার্বিক সহযোগিতায় ত্রাণ বিতরণ ও ফ্রি মেডিকেল ক্যাম্প এর কার্যক্রম পরিচালনা করেন তিনি।

জানা যায়, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক, (নাক কান গলা) বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসক নুরুল হুদা নাঈম। নাঈম জাহানারা লতিফি (এনজেএল) ফাউন্ডেশন ও ইএনটির চেয়ারম্যান তিনি। এ ফাউন্ডেশন ও ইএনটি সেন্টারের অর্থায়নে এ কার্যক্রম পরিচালনা করা হয়।

সকাল ১০টা ছাতক প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন তালুকদারের সভাপতিত্বে ত্রাণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট এনজেএল ফাউন্ডেশন ও ইএনটি সেন্টারের চেয়ারম্যান, সিলেট ওসমানী মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডাক্তার নুরুল হুদা নাঈম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, এনজেএল’র এমডি এ্যাডভোকেট রেজাউল করিম তালুকদার।

এসময় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার মঞ্জুর, ডাক্তার তারেক, ডাক্তার শুভ, ডাক্তার সাইকা, ডাক্তার শারমীন, ডাক্তার শক্তি, ডাক্তার শিফাত, তানিয়া, আশামণি, রাসেল, রুমেল ও আক্তার, স্থানীয় নজরুল আলম তালুকদার, কামরুল আলম তালুকদার, সাজ্জাদুর রহমান তালুকদার, জিল্লুর রহমান তালুকদার, পাপ্পু, নাজমুল ইসলাম, তারেক আহমদ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে এলাকার ৬শ’ বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত প্রতি প্যাকেটে ছিল চাল, আলু ও পেঁয়াজ।

বাদ জুম’আ একই স্থানে এনজেএল ফাউন্ডেশন ও ইএনটি সেন্টারের অর্থায়নে ফ্রি মেডিকেল ক্যাম্প এর মাধ্যমে এলাকার ৫শতাধিক অসুস্থ মানুষকে চিকিৎসাসহ তাদেরকে ঔষধপত্র দেয়া হয়। পুরুষদের তুলনায় নারী ও শিশু রোগিদের উপস্থিতি বেশি ছিল। সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ১০জন অভিজ্ঞ চিকিৎসক দ্বারা ফ্রি মেডিকেল ক্যাম্প এর কার্যক্রম পরিচালনা করেন, ডাক্তার নুরুল হুদা নাঈম।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল