ছাতক ছাত্রদলের সহ-দপ্তর সম্পাদক ফয়ছল’র বাড়িতে আইনশৃঙ্খলা বাহিনীর তল্লাসি – দৈনিক সিলেটের দিনকাল

ছাতক ছাত্রদলের সহ-দপ্তর সম্পাদক ফয়ছল’র বাড়িতে আইনশৃঙ্খলা বাহিনীর তল্লাসি

প্রকাশিত: ৬:০৯ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০১৭

ছাতক ছাত্রদলের সহ-দপ্তর সম্পাদক ফয়ছল’র বাড়িতে আইনশৃঙ্খলা বাহিনীর তল্লাসি

ছাতক উপজেলার ছাত্রদলের সহ-দপ্তর সম্পাদক ফয়ছল আহমদ’র বাড়িতে তল্লাশির নামে ভাংচুর করেছে পুলিশ। শুক্রবার (২৪ মার্চ) দিবাগত রাত ৩টা থেকে ভোর ৬টা পর্যন্ত এ অভিযান চালানো হয়। এ সময় পুলিশের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ ও করেছেন তার পরিবারের সদস্যরা। ফয়ছল আহমদ’র বাবা জানান, রাত ৩টায় দিকে সাদা পোশাকের পুলিশসহ পোশাকধারী ১০-১২ জন পুলিশ বাড়িতে হানা দেয়। এ সময় তারা বাড়ির গেটের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এরপর তারা ফয়ছল আহমদ’র খোঁজ জানতে চায়। তাকে না পেয়ে বাসার আসবাবপত্র ভাংচুর ও তছনছ করে। পুলিশের দুর্ব্যবহারের অভিযোগ করে তিনি বলেন, আমার কাছে ফয়ছল আহমদ’র খুজ জানতে চাইলে আমি তাদের বলি, জানি না। এ সময় এক পুলিশ সদস্য বলেন, ধরে রিমান্ডে নিলেই সব বের হয়ে যাবে। ভোর ৬ টার দিকে অভিযান শেষে চলে যায় পুলিশ সদস্যরা।
এ দিকে স্থানীয় একটি সূত্র জানায়, রাত ৩টায় পাঁচটি গাড়ি ওই বাড়ির সামনে আসে। একটা গাড়িতে মোবাইল ট্র্যাকিং অ্যান্টেনা ছিল। গাড়ির ভেতরে দুইজন লোক ল্যাপটপ নিয়ে মোবাইল ট্র্যাকিং করছিল। আর বাকি সবাই গেট ভেঙ্গে ঢুকে যায় বাসার ভেতরে।
ফয়ছল আহমদ বর্তমানে যুক্তরাজ্য বসবাসরত আছেন তিনি বর্তমান লন্ডন মহানগর সেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক পদে নিয়জিত আছেন। যুক্তরাজ্য যাবার পূর্বে মদন মোহন বিশ্ববিদ্যলয় কলেজ ছাত্রদলের রাজনীতির সাতে জড়িত ছিলেন।