ছাতক পাথর সমিতির নির্বাচন : সভাপতি ফজলু, সম্পাদক আবুল হাসান – দৈনিক সিলেটের দিনকাল

ছাতক পাথর সমিতির নির্বাচন : সভাপতি ফজলু, সম্পাদক আবুল হাসান

প্রকাশিত: ১১:২৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০২০

ছাতক পাথর সমিতির নির্বাচন : সভাপতি ফজলু, সম্পাদক আবুল হাসান

গোবিন্দগঞ্জ (ছাতক) প্রতিনিধি::
ছাতক পাথর সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় ১২টি পদে সকলই বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী হয়েছেন। শনিবার নির্বাচন পরিচালনা কমিটির পক্ষ থেকে বিজয়ী প্রার্থীদের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষনা করা হয়।

নব নির্বাচিত কমিটির সভাপতি পদে চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি, জালালিয়া ফাজিল মাদ্রাসার সাবেক দাতা সদস্য আলহাজ্ব ফজলু মিয়া চৌধুরী বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। এ ছাড়া সহ সভাপতি পদে হাজী আলী আজগর সোহাগ, হাজী আরিছ উদ্দিন, সাধারন সম্পাদক পদে হাজী আবুল হাসান, সহ সাধারন সম্পাদক পদে হাজী ছালেক মিয়া, কোষাধ্যক্ষ পদে হাজী হাতেম লিটন, প্রচার সম্পাদক পদে হাজী বাবুল মিয়া, দপ্তর সম্পাদক পদে হাজী সুজন মিয়া, কার্যকরী সদস্য পদে সাদিক মিয়া তালুকদার, নেছার আহমদ, আদনান হোসেন মিজান, ও ইকবাল হোসেন রানা বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ব্যবসায়ী আব্দুল হাই আজাদ এবং নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন ব্যবসায়ী আব্দুল গনি, ছাতক প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুল আলিম, ব্যবসায়ী ফরিদ মিয়া ও ব্যবসায়ী আব্দুস ছাত্তার।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল