ছাত্রদলের কর্মসূচীকে কেন্দ্র করে সিলেট ওসমানী মেডিকেল কলেজে পুলিশ মোতায়ন – দৈনিক সিলেটের দিনকাল

ছাত্রদলের কর্মসূচীকে কেন্দ্র করে সিলেট ওসমানী মেডিকেল কলেজে পুলিশ মোতায়ন

প্রকাশিত: ২:৩০ অপরাহ্ণ, জুন ৪, ২০১৬

ছাত্রদলের কর্মসূচীকে কেন্দ্র করে সিলেট ওসমানী মেডিকেল কলেজে পুলিশ মোতায়ন

13348668_1268533136498064_1945080909_n-1সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ছাত্রদলের সাবেক অপ্যায়ন বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে কলেজ ছাত্রদলের উদ্যোগে ৪ জুন শনিবার বাদ আসর মেডিকেল কলেজের কেন্দ্রীয় মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ছাত্রদলের সভাপতি আসলামুল ইসলাম রুদ্র, কলেজ ছাত্রদলের সহ-সভাপতি আল আমিন খান, সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান, মাহমুদুল, হাসান, জাহিদ, অনিক প্রমুখ। এছাড়াও মেডিকেল কলেজের কর্মকর্তা ও কর্মচারী মুসল্লীগণ দোয়া অংশ গ্রহণ করেন।
মোনাজাতের পূর্বে উপস্থিত সবার কাছে কেন্দ্রীয় ছাত্রদল নেতা আসলামুল ইসলাম রুদ্র শহীদ তৌহিদুল ইসলাম তৌহিদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া প্রার্থনা করেন। দোয়া ও মিলাদ মাহফিলে পরিচালনা করেন মসজিদের ইমান ও খতিব।
এদিকে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক আকরাম উল হাসান এক বিবৃতিতে তৌহিদের রুহের মাগফেরাত কামনা করেন এবং হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
কলেজ ছাত্রদলের কর্মসূচীকে কেন্দ্র করে ক্যাম্পাসে বিপুল সংখ্যাক পুলিশ, জলকামান ও দাঙ্গা পুলিশ মোতায়ন করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল