ছাত্রদলের মিছিলে হামলা, আহত ৩ – দৈনিক সিলেটের দিনকাল

ছাত্রদলের মিছিলে হামলা, আহত ৩

প্রকাশিত: ১১:০২ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৭

ছাত্রদলের মিছিলে হামলা, আহত ৩

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে ছাত্রদলের মিছিলে হামলায় ৩ জন ছাত্রনেতা আহত হয়েছেন। তাদেরকে ঢাকা মেডেকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজিব হলের যুগ্ম আহবায়ক সাদ্দাম হোসেন, মহানগর দক্ষিণের আমির হামজা, মহানগর পশ্চিমের হান্নান।

ছাত্রদল নেতাকর্মীরা জানান, সোমবার বিকালে সংগঠনের সহ-সভাপতি আলমগীর হাসান সোহানের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার কাঁটাবন থেকে শুরু হয়ে শাহবাগ মোড়ের দিকে যেতে চাইলে আজিজ সুপার মার্কেটে উপস্থিত ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা অতর্কিত হামলা করে। এসময়ে ছাত্রলীগ ও পুলিশের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়ায় মিছিলটি পণ্ড হয়ে যায়।

মিছিলে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মির্জা ইয়াসিন আলী, সহ সাধারণ সম্পাদক রাজিব আহসান পাপ্পু, সহ সাংগঠিনক সম্পাদক উজ্জল হোসেন, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক আবু ফয়সাল জিহাদ, সহ সাহিত্য প্রকাশনা সম্পাদক পার্থ দেব মন্ডল, সহ সম্পাদক আল ইমরান রিপন, সহ সম্পাদক আল ইমরাণ,শামিম ইকবাল রিংকু, নাজমুল হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজ রহমান, সহ সভাপতি আলমগীর কবির, আমিনুর রহমান, যুগ্ম সম্পাদক সাইফুজ্জামান, মহানগর উত্তরের সহ সভাপতি ফেরদৌস আহমেদ সহ ঢাঃবিঃ, ঢাকা কলেজ, তিতুমির কলেজ, মহানগর পূর্বসহ অর্ধশতাধিক নেতাকর্মী।