ছাত্রদল নেতা উমেদ এর বাসায় আইশৃঙ্খলাবাহিনীর তল্লাসী: নিন্দা – দৈনিক সিলেটের দিনকাল

ছাত্রদল নেতা উমেদ এর বাসায় আইশৃঙ্খলাবাহিনীর তল্লাসী: নিন্দা

প্রকাশিত: ৪:৩৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০১৮

ছাত্রদল নেতা উমেদ এর বাসায় আইশৃঙ্খলাবাহিনীর তল্লাসী: নিন্দা

সিলেট মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক ও আরাফাত রহমান কোকো যুব পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি (সিলেট বিভাগ) উমেদুর রহমান উমেদ এর বাসায় আইনশৃঙ্খলাবাহিনীর তল্লাসী। বুধবার দিবাগত রাতে শিবগঞ্জ সোনাপাড়াস্থ (মেম্বারবাড়ি) মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক উমেদুর রহমান উমেদকে মিথ্যা মামলায় গ্রেফতারের উদ্দেশ্যে শতাধিক আইন শৃংঙ্খলাবাহিনীর অভিযান চালিয়েছে বলে জানান তার বড় ভাই ২১ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী ও মহানগর বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য সাহেদুর রহমান সাহেদ। তিনি জানান বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৮ ফেব্র“য়ারী রায়কে কেন্দ্র করে এই অভিযান চালানো হয়।
মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক উমেদুর রহমান উমেদর বাসায় তল্লাসীর সততা নিশ্চিত করে এসএমপি শাহপরাণ থানার অফিসার ইনচার্জ আখতার হোসেন জানান উনার বিরুদ্ধে মামলা রয়েছে।

এদিকে ছাত্রদল নেতা উমেদুর রহমান উমেদ এর বাসায় পুলিশী তল্লাসীর নিন্দা জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর বিএনপি। বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে নেতাকর্মীদের বাসা বাড়িতে হয়রানী মূলক তল্লাসী বন্ধ ও কারাগারের আটক সকল রাজবন্দিদের মুক্তির জোরদাবী জানান।
উল্লেখ্য গত ৭ ফেব্র“য়ারী দিবাগত রাতে এসএমপির শাহপরাণ থানাধীন শিবগঞ্জ সোনাপাড়াস্থ (মেম্বারবাড়ি) সিলেট মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক উমেদুর রহমান উমেদ’র বাসায় আইনশৃঙ্খলাবাহিনী তল্লাসী চালায়। প্রেস বিজ্ঞপ্তি