ছাত্রদল নেতা নাবিল রাজা চৌধুরী গ্রেফতার:ছাত্রদলের নিন্দা – দৈনিক সিলেটের দিনকাল

ছাত্রদল নেতা নাবিল রাজা চৌধুরী গ্রেফতার:ছাত্রদলের নিন্দা

প্রকাশিত: ৩:১৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০১৭

ছাত্রদল নেতা নাবিল রাজা চৌধুরী গ্রেফতার:ছাত্রদলের নিন্দা

সিলেট মহানগর ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক নাবিল রাজা চৌধুরী-এর গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর ছাত্রদল নেতৃবৃন্দ। অবিলম্বে ছাত্রদল নেতা নাবিল রাজা চৌধুরী সহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবী জানিয়ে এক যুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, আওয়ামী সরকার তার অবৈধ শাসনকে প্রলম্বিত করতেই বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সকল পর্যায়ের নেতা-কর্মীদের উপর অব্যাহত ভাবে দমন-পীড়ন চালাচ্ছে । আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনী ছাত্রদল নেতা-কর্মীদেরকে নির্বিচারে গ্রেফতার করছে।

নেতৃবৃন্দ বলেন, এভাবে গণহারে গ্রেফতার আর মামলা-হামলা করে ছাত্রদলকে নিষ্কিয় করা যাবে না। ছাত্রদল অতীতের মতই অন্যায়, অবিচার আর গণতন্ত্র পুনরুদ্ধারে বলিষ্ট ভূমিকা রেখে যাবে।

সিলেট মহানগর ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক নাবিল রাজা চৌধুরী-এর নিঃশর্ত মুক্তি দাবি করেন সিলেট মহানগর ছাত্রদল’র সিনিয়র সহ-সভাপতি মাহফুজুল করিম জেহিন, সহ-সভাপতি শাহেদ আহমদ চমন, সিলেট জেলা ছাত্রদল’র সহ-সভাপতি লুৎফুর রহমান, মহানগর ছাত্রদল’র সহ-সভাপতি মামুন আহমদ মিন্টু, মদন মোহন কলেজ ও বিশ্ববিদ্যালয় ছাত্রদল’র সাবেক সভাপতি কাজী মেরাজ, সিলেট জেলা ছাত্রদল’র সহ-সভাপতি মুরাদ হোসেন, মহানগর ছাত্রদল’র সহ-সভাপতি বেলাল আহমদ, মদন মোহন কলেজ ও বিশ্ববিদ্যালয় ছাত্রদল’র সাবেক ভারপ্রাপ্ত সভাপতি দেওয়ান আরাফার চৌঃ জাকির, জেহীন আহমদ, মহানগর ছাত্রদল’র সহ-সাধারন সম্পাদক জুবেদ আহমদ আমিরী, জেলা ছাত্রদল’র সহ-সাধারন সম্পাদক খন্দকার মনিরুজ্জামান মরিন, ১নং ওয়ার্ড ছাত্রদল’র সাবেক সভাপতি জামাল আহমদ খান, মহানগর ছাত্রদল’র সিনিয়র সদস্য ইমাদ উদ্দিন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল