ছাত্রদল নেতা মুক্তারের মুক্তির দাবী সিলেট বিভাগ ও ম ম কলেজ ছাত্রদলের – দৈনিক সিলেটের দিনকাল

ছাত্রদল নেতা মুক্তারের মুক্তির দাবী সিলেট বিভাগ ও ম ম কলেজ ছাত্রদলের

প্রকাশিত: ১:৪৩ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০১৬

ছাত্রদল নেতা মুক্তারের মুক্তির দাবী সিলেট বিভাগ ও ম ম কলেজ ছাত্রদলের

mahbub০২ নভেম্বর ২০১৬, বুধবার: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল (সিলেট বিভাগ) সহ-সভাপতি মাহবুবুল হক চৌধুরী (ভিপি মাহবুব), সহ-সাধারন সম্পাদক আহমদ চৌধুরী ফয়েজ, সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম নাচন ও সহ-সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন উজ্জ্বল এক বিবৃতিতে মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদল নেতা মুক্তার আহমদ মুক্তারকে মিথ্যা মামলায় কারাগারে প্রেরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
এক বিবৃতিতে ছাত্রদল নেতৃবৃন্দ বলেন, বর্তমান অবৈধ আওয়ামী সরকারের বিএনপির নেতা কর্মীদের হয়রানী করার জন্য মিথ্যা মামলা দিয়ে আইনশৃঙ্খলাবাহিনী ধারা বাসা বাড়িতে তল্লাসীর নামে পরিবারের সদস্যদের হয়রাণী করছে। নেতৃবৃন্দ বলেন অবিলম্বে ছাত্রদল নেতা মুক্তার আহমদ সহ সকল নেতা কর্মীদের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার করে মুক্তি দেওয়ার জোরদাবী জানান।

এদিকে অপর এক বিবৃতি মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল হাসিম জাকারিয়া ও ভারপ্রাপ্ত সভাপতি শিহাব খান মদন মোহন বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী ছাত্রনেতা মুক্তার আহমদ মুক্তারের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে মুক্তির দাবী জানিয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল