ছাত্রদল সাধারণ সম্পাদক আকরাম আটক: নিন্দা – দৈনিক সিলেটের দিনকাল

ছাত্রদল সাধারণ সম্পাদক আকরাম আটক: নিন্দা

প্রকাশিত: ৪:৩১ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০১৭

ছাত্রদল সাধারণ সম্পাদক আকরাম আটক: নিন্দা

বিএনপির অঙ্গসংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আকরামুল হাসানকে আটক করা হয়েছে বলে দাবি করেছেন সংগঠনটি। ছাত্রদল নেতাদের দাবি, শুক্রবার বেলা ১২টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে আকরামকে পল্টন থানার পুলিশ আটক করে মতিঝিল থানায় হস্তান্তর করে। তবে পল্টন ও মতিঝিল থানায় যোগাযোগ করে ছাত্রদল সাধারণ সম্পাদককে আটকের বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি।

ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন বলেন, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে শুক্রবার জাতীয় প্রেসক্লাবে উত্তরবঙ্গ জাতীয়তাবাদী ফোরামের অনুষ্ঠানের বক্তৃতা করেন ছাত্রদল সাধারণ সম্পাদক আকরামুল হাসান। তিনি আরও বলেন, বক্তৃতা শেষে আকরাম প্রেসক্লাব থেকে বেরিয়ে পল্টনের দিকে রওনা করেন। প্রেসক্লাব থেকে বেরিয়ে সামনের সড়কে আসতেই তাকে পল্টন থানার পুলিশ আটক করে।

আটকের পর ছাত্রদল সাধারণ সম্পাদককে মতিঝিল থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয় বলে দাবি করেন ছাত্রদল নেতা জাকির হোসেন। এদিকে আকরামুল হাসানকে ‘গ্রেফতার’ করা হয়েছে অভিযোগ করে তার মুক্তির দাবি করেছে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ। পল্টন থানায় ফোন করে জানতে চাইলে এ বিষয়ে এখনো কিছু জানেন না বলে জানান ডিউটি অফিসার এসআই নিশাত জাহান। পলে মতিঝিল থানায় জানতে চাইলে কর্তব্যরত এসআই মাহফুজও এ বিষয়ে কিছু জানে না বলে জানান।

কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদককে গ্রেফতারের নিন্দা জানিয়েছেন সিলেট বিভাগ ছাত্রদলের নেতৃবৃন্দ।
এক বিবৃতিতে কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি মাহবুবুল হক চৌধুরী,সহ-সাধারণ সম্পাদক আহমদ চৌধুরী ফয়েজ ও সহ-সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন উজ্জ্বল নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে মুক্তির দাবী জানান।

 

ফেসবুকে সিলেটের দিনকাল