ছাত্রনেতা মিলনের কফিন দেখে আবেগে আপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়লেন – দৈনিক সিলেটের দিনকাল

ছাত্রনেতা মিলনের কফিন দেখে আবেগে আপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়লেন

প্রকাশিত: ৪:২৯ অপরাহ্ণ, মার্চ ১৩, ২০১৮

ছাত্রনেতা মিলনের কফিন দেখে আবেগে আপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়লেন

আমাদের অবস্থান কি রোহিঙ্গাদের চেয়ে খারাপ ?,তারা যখন খুশি ধরে নিয়ে যাবে, যখন খুশি তাকে মেরে ফেলবে: মির্জা আব্বাস

বাবুল তালুকদার:  সম্প্রতি ছাত্রদল উত্তরের সভাপতি মিজানুর রহমান রাজকে আটক ও তেজগাঁও থানা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন মিলন কারাগারে নিহত হওয়ার ঘটনায় ‘ক্ষোভ’ প্রকাশ আবেগে আপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়লেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস । তিনি বলেন, এই ছেলেগুলোর অপরাধ কী আমি না, বুঝতে পারি না। এই বাংলাদেশে আমাদের(বিএনপি) অবস্থা কী? স্টেটাস(মর্যাদা) ও অবস্থান রোহিঙ্গাদের চেয়ে খারাপ হয়ে গেল ?’তারা যখন খুশি ধরে নিয়ে যাবে, যখন খুশি তাকে মেরে ফেলবে ।

মঙ্গলবার বাদ জোহর নয়াপল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনের সড়কে এক জানাযা পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলেন তিনি।
আইনশঙ্খালাবাহিনীর সদস্যের দিকে ইঙ্গিত করে মির্জা আব্বাস বলেন, হাইকোর্টের নির্দেশ আছে সিভিল ড্রেসে কাউকে গ্রেফতার করা যাবে না। সেই নির্দেশ অমান্য করছে আজকে পেটোয়া বাহিনী হিসেবে। এরা সরকার কিংবা দেশের রক্ষক নয়। এটা আওয়ামী সরকারের রক্ষক। মানুষের রক্ষক নয়।’

তিনি বলেন, ‘যাদের কাছের আমি আশ্রয় নিবো তারাই যদি আমাকে পিটিয়ে মেরে ফেলে, তাদের কাছে যদি বিচার না পাই, আমরা কোথায় যাব?
এসময় তিনি আল্লাহর কাছ বিচার দিয়ে বক্তব্য শেষ করেন।

মির্জা আব্বাস ছাড়াও জানাযার নামাজে অংশ নেওয়ার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য দেন- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মামনুর রমিদ মামুন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

জানাযার নামাজে অংশ দেন- বিএনপির ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসূফ, ডা. এজেডএম জাহিদ হোসেন, মোহাম্মদ শাহজাহান, অ্যাডভোকেট আহমদ আজম খান, চেয়ারপারসেনর উপদেষ্টা জয়ানুল আবেদিন ফারুক, আতাউর রহমান ঢালী, আবুল খায়ের ভূইয়া, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, হারুন অর রশিদ, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল প্রমুখ।

মিলনের কফিনে বিএনপি ও কেন্দ্রীয় ছাত্রদল ও ছাত্রদল উত্তরের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল