ছাত্রনেতা শামীমের বাড়িতে পুলিশী তল্লাসীর নিন্দা জানিয়েছেন কানাইঘাট ছাত্রদল – দৈনিক সিলেটের দিনকাল

ছাত্রনেতা শামীমের বাড়িতে পুলিশী তল্লাসীর নিন্দা জানিয়েছেন কানাইঘাট ছাত্রদল

প্রকাশিত: ৬:১৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৬

ছাত্রনেতা শামীমের বাড়িতে পুলিশী তল্লাসীর নিন্দা জানিয়েছেন কানাইঘাট ছাত্রদল

samim-kanigat১২ সেপ্টেম্বর ২০১৬, সোমবার : বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কানাইঘাট উপজেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদল নেতা দিলদার হুসেন শামিম’র গাছবাড়ীস্থ বাড়ীতে (৭ সেপ্টেম্বর) বুধবার বিকালে তাকে গ্রেফতারের উদ্দেশ্যে আইন শৃঙ্খলা বাহিনীর তল্লাশি করে। এসময় তাকে না পেয়ে পরিবারের সদস্যদের সাথে অসৌজন্যমূলক আচরণ করে আইন শৃঙ্খলাবাহিনী। শামিমের বাড়ীতে তল্লাসী ও পরিবারের সদস্যদের সাথে অসৌজন্য মূলক আচরনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কানাইঘাট উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক জসিম উদ্দিন, যুগ্ম আহবায়ক মাসুদুর রাহমান মাছুম, যুগ্ম আহবায়ক আসিকুর রাহমান, যুগ্ম আহবায়ক জিল্লুর রাহমান নাছিম, উপজেলা ছাত্রদল নেতা আব্দুল করিম, সালমান আহমদ, সিপার আহমদ, সুলেমান আহমদ, গাছবাড়ী ডিগ্রী কলেজ ছাত্রদল নেতা আফনাজ শিকদার, দেলোয়ার মাহিন, লুৎফুর রহমান,তানিম আহমদ, সুলেমান চৌধুরী, সাহেদুল করিম, শামীম আহমদ, সেলিম আহমদ, তারেক আহমদ, ফজলু ইসলাম, মায়রুফ, জসিম, কয়েছ, জয়নুল, বাবলু, রায়হান, হারিছ, ইয়াহিয়া, জাহাঙ্গীর, রায়হান, ফাহাদ প্রমুখ।

ছাত্রদল নেতৃবৃন্দ বলেন- দেশ পরিচায়নায় ব্যর্থ অবৈধ সরকার জাতির দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করতে একের পর এক ষড়যন্ত্র করছে। আপামর ছাত্র জনতা ছাত্রদলের নেতৃত্বে সাড়া দিয়ে একাত্মতা পোষন করেছে। সরকার ছাত্রদলের সক্রিয় কর্মসুচী দেখে ভীত সন্ত্রস্থ হয়ে নিরীহ নেতাকর্মীদের বাসাবাড়ীতে তল্লাশীর নামে হয়রানী চালাচ্ছে। এরই ধারাবাহিকতায় ছাত্রদল নেতা দিলদার হোসেন শামীমের গ্রামের বাড়ীতে তল্লাশীর নামে আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর সদস্যরা হয়রানী ও পরিবারের সদস্যদের সাথে দুর্ব্যবাবহার করেছে। এই ধরনের কর্মকান্ডের নিন্দা জানানোর ভাষা আমরা হারিয়ে ফেলেছি।
অবিলম্বে এই ধরনের কর্মকান্ড থেকে বিরত থাকার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর উর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি। অন্যথায় সিলেটের ছাত্র সমাজকে সাথে নিয়ে ছাত্রদল দুর্বার আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে। প্রেস বিজ্ঞপ্তি

ফেসবুকে সিলেটের দিনকাল