ছাত্রনেতা শিহাব খানের কিছু কথা…! – দৈনিক সিলেটের দিনকাল

ছাত্রনেতা শিহাব খানের কিছু কথা…!

প্রকাশিত: ৪:২৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০১৬

ছাত্রনেতা শিহাব খানের কিছু কথা…!

shibbbbb-kahnn২৭ সেপ্টেম্বর ২০১৬, মঙ্গলবার: সিলেট মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি শিহাব খান তার ফেইসবুক পোষ্টে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি নিয়ে এক পোষ্ট দিয়েছেন যা নিম্নে তুলে দলা হলো:

আল্লাহর অশেষ দয়ায় এবং আপনাদের সবার দোয়ায় আজ কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছি… প্রথমেই ধন্যবাদ জানাই আমার সেসকল সহকর্মীদের যারা আমি কারাগার থাকা অবস্থায় খোঁজখবর নিয়েছেন এবং নানাভাবে সহযোগিতা করেছেন। বিগত দিনে আমি কারাগারে থাকা অবস্থায় আপনারা যেভাবে আমার পাশে ছিলেন এবারেও আপনাদের একইভাবে পাশে পেয়ে আমি আন্দোলিত হয়েছি।
যাইহোক জেলহাজতে থাকে অবস্থাতেই সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের পূর্নাঙ্গ কমিটি হয়েছে। উক্ত কমিটি নিয়ে সিলেটের শতশত ছাত্রদলনেতাদের মতো আমিও হতাশ এবং বিস্মিত!! অযোগ্য, অছাত্র, চিন্হিত ছিনতাইকারী, ব্যাবসায়ী এবং প্রবাসীদের কমিটিতে স্থান দিয়ে সিলেটের ছাত্রদলের গৌরবময় ঐতিহ্যেকে কলংকিত করা হয়েছে। সিনিয়র- জুনিয়রইটির সামঞ্জস্য না রেখে উক্ত কমিটিতে আমার অনেক জুনিয়রদের পেছনে আমাকে স্থান দেওয়া হয়েছে, যাতে আমি রিতিমত অপমানিত হয়েছি। দলের জন্য চৌদ্দ পনেরটি মামলার আসামি হওয়া এবং বহুবার কারাভোগের ফলস্বরূপ আমাকে একটি হাস্যকর পদে পদায়িত করে লজ্জাজনক পরিস্থিতির সম্মূখীন করা হয়েছে যার মাধ্যমে বিগত দিনে দলের জন্য আমার পরিশ্রম এবং ত্যাগকে চরমভাবে অবজ্ঞা করা হয়েছে। আমার প্রানপ্রিয় ছোটভাই যাদের নিয়ে আমি বিগতদিনে আন্দোলন সংগ্রামের সর্বোচ্চ অংশগ্রহণ দেখিয়াছি এবং যারা দলের জন্য অনেকগুলো মামলার আসামি হয়ে এবং কারাভোগ করেছে তাদেরকেও চরমভাবে অবমূল্যায়িত করা হয়েছে কমিটিতে।
তাই আমি জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নেত্রীবৃন্দ কাছে অনতিবিলম্বে সিলেট ছাত্রদলের ত্যাগী এবং যোগ্য নেতাদের মূল্যায়ন দাবি করছি, অন্যথায় সিলেটের অসংখ্য ছাত্রনেতাদের সাথে আমিও পদত্যাগ করতে বাধ্য হবো।
*খোদা হাফেজ*

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল