ছাত্রলীগের ‘ভুয়া কমিটি’ বাতিলের দাবিতে সিলেটে বিক্ষোভ – দৈনিক সিলেটের দিনকাল

ছাত্রলীগের ‘ভুয়া কমিটি’ বাতিলের দাবিতে সিলেটে বিক্ষোভ

প্রকাশিত: ৮:০৮ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২১

ছাত্রলীগের ‘ভুয়া কমিটি’ বাতিলের দাবিতে সিলেটে বিক্ষোভ

 

সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের নতুর কমিটিকে ‘ভুয়া কমিটি’ উল্লেখ করে তা দ্রুত বাতিল করার দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে নগরীর শেখঘাট থেকে মিছিলটি শুরু হয়ে চৌহাট্টায় এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এ সময় ছাত্রলীগের নেতাকর্মীরা ‘পকেট কমিটি মানি না মানবো না, ধর্ষকের মদদদাতা ছাত্রলীগের সভাপতি প্রিয় নেত্রী বিচার চাই, ধর্ষকের কমিটি মানি না মানবো না, প্রতারকের কমিটি মানি না মানবো না, অছাত্র দিয়ে ছাত্রলীগের কমিটি মানি না মানবো না, ফ্রিডম পার্টির নেতার নাতিকে নিয়ে কমিটি মানি না মানবো না, ১ কোটি ২০ লাখ টাকার বিনিময়ে সিলেট ছাত্রলীগ নিহত, অছাত্র হঠাও ছাত্রলীগ বাঁচাও’ লেখা সম্বলিত ব্যানার-ফেস্টুন নিয়ে আসেন। ফেস্টুন প্রদর্শনের পাশাপাশি চলে স্লোগান।

প্রায় আধাঘণ্টাব্যাপী স্লোগানে স্লোগানে চৌহাট্টা পয়েন্ট মাতিয়ে রাখেন নেতাকর্মীরা। পরে সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদের বক্তব্যের মাধ্যমে মিছিলটি শেষ হয়।

এ সময় শাহরিয়ার আলম সামাদ বলেন, টাকার বিনিময়ে কমিটি দিয়ে সিলেট ছাত্রলীগকে ধ্বংস করা হয়েছে। অবিলম্বে এ কমিটি বাতিল করে ত্যাগী নেতাকর্মীদের নিয়ে নতুন কমিটি গঠন করার জন্য জননেত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি।

তিনি বলেন, ধর্ষকদের মদদদাতাদের নিয়ে করা কমিটি সিলেট ছাত্রলীগের নেতাকর্মীরা মেনে নেবে না। পূণ্যভূমি সিলেটকে কলঙ্কিত করা হয়েছে উল্লেখ করে তিনি অবিলম্বে নতুন কমিটি করার আহ্বান জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল