ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় শাবি শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ – দৈনিক সিলেটের দিনকাল

ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় শাবি শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ

প্রকাশিত: ১১:৩২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০১৬

ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় শাবি শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ

sust pib০১ সেপ্টেম্বর ২০১৬, বৃহস্পতিবার: ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থীদের বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার মধ্যে হল ত্যাগের নির্দেশ দিয়েছে কর্তৃপক্ষ।
বৃহস্পতিবার সকালে বিশ্ববিদ্যালয়ের সবগুলো হলে এ-সংক্রান্ত নোটিশ টানিয়ে দেওয়া হয়। এতে ছাত্রীদের শুক্রবার দুপুর ১২টার মধ্যে হল ত্যাগ করতে বলা হয়েছে।
এ বিষয়ে শাহপরান হলের ভারপ্রাপ্ত প্রভোস্ট সহকারী অধ্যাপক শাহেদুল হোসাইন জানান, সার্বিক দিক বিবেচনা করে রেজিস্ট্রার দপ্তরের মাধ্যমে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
সিদ্ধান্ত অনুযায়ী, সবাইকে নির্দিষ্ট সময়ের মধ্যে হল ত্যাগ করতে বলা হয়েছে। তবে একাডেমিক জরুরি কাজকর্ম থাকলে অনুমতি এবং ৩৬তম বিসিএস লিখিত পরীক্ষা চলছে, তারা প্রভোস্টের সঙ্গে দেখা করে বিশেষ অনুমতি নিয়ে থাকতে পারবেন বলে জানিয়েছেন দ্বিতীয় ছাত্র হল প্রভোস্ট অধ্যাপক এস এম হাসান জাকিরুল ইসলাম।
উল্লেখ্য, ফুটবল টুর্নামেন্টের কমিটিকে কেন্দ্র করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে তিন দিন ধরে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এতে অন্তত সাতজন আহত হয়েছেন।
এ নিয়ে বিশ্ববিদ্যালয়ে উত্তেজনাকর পরিস্থিতির মধ্যে বৃহস্পতিবার কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত জানালো।