ছাত্রলীগ নেতাসহ আটক ২ – দৈনিক সিলেটের দিনকাল

ছাত্রলীগ নেতাসহ আটক ২

প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০১৭

ছাত্রলীগ নেতাসহ আটক ২

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় এইচএসসি পরীক্ষা চলাকালে কেন্দ্রে অনধিকার প্রবেশের অভিযোগ ছাত্রলীগ নেতাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সহ-সভাপতি রাজীব ঘটক অর্ক ও কলেজ শাখা ছাত্রলীগের সদস্য মো. শাহীন খান।

পরে আটক দুইজনকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা গাজী তারিক সালমন দণ্ডবিধির ১৮৮ ধারায় তাদের প্রত্যেককে ২০০ টাকা করে জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা গাজী তারিক সালমন জানান, এইচএসসি পরীক্ষা চলাকালে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রি কলেজ কেন্দ্রে মোটরসাইকেল নিয়ে অনধিকার প্রবেশ করে ওই কলেজের ভিপি রাজীব ঘটক অর্ক ও কলেজ ছাত্রলীগের সদস্য মো. শাহীন খান। কর্তৃপক্ষের বিনা অনুমতিতে মোটরসাইকেল নিয়ে পরীক্ষা কেন্দ্রে অনধিকার প্রবেশ করায় তাদের আটক করে পুলিশ । দুপুর দেড়টার দিকে আটকদের ভ্রাম্যমাণ আদালত হাজির করা হলে তাদের ২০০ টাকা করে জরিমানা করা হয়।

অন্যদিকে, পরীক্ষায় স্মার্ট ফোনের মাধ্যমে অসদুপায় অবলম্বন করায় এক পরীক্ষার্থীকে বহিষ্কার ও এক হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল