ছিনতাইকারীদের হামলায় ছাত্রলীগ কর্মী তন্ময় আহত – দৈনিক সিলেটের দিনকাল

ছিনতাইকারীদের হামলায় ছাত্রলীগ কর্মী তন্ময় আহত

প্রকাশিত: ৬:৪৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০১৬

ছিনতাইকারীদের হামলায় ছাত্রলীগ কর্মী তন্ময় আহত

bcl-syljertyyu১৪ সেপ্টেম্বর ২০১৬, বুধবার: লেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান আহমদ চৌধুরী অনুসারী ছাত্রলীগ কর্মী মুকিত আহমদ তন্ময় (১৮) ছিনতাইকারীদের হামলায় গুরুতর আহত হয়েছে বলে জানিয়েছেন তন্মময়ের ভাই রুবেল আহমদ।
তিনি জানান মঙ্গলবার ১৩ সেপ্টেম্বর জরুরী কাজে নিজ ব্যবসা প্রতিষ্ঠান বন্দর বাজারে আসেন তন্ময় কাজ শেষে প্রতিষ্ঠান থেকে ৮০ হাজার টাকা নিয়ে বাসায় যাওয়ার পথে মেজরটিলায় তৃপ্তি হোটেলে চা খাওয়ার সময় সন্ধ্যা আনুমানিক ৭.৩০ মিনিটে কয়েক জন লোক ডেকে হোটেলের বাহিরে নিয়ে আসেন। এক পর্যায়ে তার সাথের টাকা ও ব্যবহারিত মোবাইল ছিনিয়ে নিতে বাধা দিয়ে ছুরির আঘাতে গুরুতর আহত হন তন্ময়। আহত অবস্থায় তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হ্সাপাতালে ভর্তি করা হলে অস্ত্রপাচার শেষে ৩ তলায় ৯ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।
আহত তন্মময়ের বড় ভাই রুবেল আহমদ আরো জানিয়েছেন এলাকার পরিচিত ছিনতাইকারী আনসার, মুন্না, মোবারক ও রুবেল ড্রাইভার জাবেদের সিএনজিতে এসে তন্ময়ের উপর হামলা চালিয়েছে বলে দাবী করেন। এই বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।
স্থানীয় সূত্রে জানা যায় সিলেট জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলাম অনুসারী হিসাবে পরিচিত আনসার আহমদ, মুন্না আহমদ ও মোবারক হোসেন। বিগত কয়েক দিন পূর্বে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাদের কামরুল দল থেকে বের করে দিয়েছেন।
শাহপরাণ থানার অফিসার্স ইনচার্জ শাহজালাল মুন্সি জানিয়েছেন বিষয়টি আমরা জেনেছি। তবে এই ঘটনা নিজেদের সহপাঠিদের মধ্যে টাকা ভাগাভাগি নিয়ে হয়েছে বলে তিনি জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল