ছুরিকাঘাতে গুরুতর আহত হয়ে হাসপাতালে বলিউড অভিনেত্রী – দৈনিক সিলেটের দিনকাল

ছুরিকাঘাতে গুরুতর আহত হয়ে হাসপাতালে বলিউড অভিনেত্রী

প্রকাশিত: ১২:০১ পূর্বাহ্ণ, অক্টোবর ২৮, ২০২০

ছুরিকাঘাতে গুরুতর আহত হয়ে হাসপাতালে বলিউড অভিনেত্রী

বিনোদন ডেস্ক

বন্ধুর ছুরিকাঘাতে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড অভিনেত্রী মালভি মালহোত্রা।

সোমবার রাতে মুম্বাইয়ের ভরসোভা এলাকার একটি ক্যাফে মালভি মালহোত্রা বের হওয়ার সময় এই ঘটনা ঘটে বলে জানিয়েছে ভারতের গণমাধ্যম হিন্দুস্তান টাইমস।

গণমাধ্যমটি জানায়, বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় মালভিকে তারই এক বন্ধু ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করে। অভিনেত্রীর তলপেট এবং হাতে পরপর ছুরির আঘাতে ক্ষতবিক্ষত করে দেয় সেই বন্ধু। অভিযুক্ত ওই বন্ধুর নাম যোগেশকুমার মহীপাল সিং।

জানা যায়, ক্যাফে থেকে বের হওয়ার সময় মালভি মালহোত্রার সামনে এসে একটি বিলাসবহুল গাড়ি থামে। গাড়ি থেকে নেমে আসা যোগেশকুমার তার সঙ্গে কথা বলতে জোর করে। মালভি তাকে এড়িয়ে যেতে চাইলে আচমকা অভিনেত্রীর ওপর ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়েন যোগেশকুমার। প্রথমে মালভির পেটে আঘাত করে সে। তারপর এলোপাতাড়িভাবে ছুরি চালাতে থাকে। মালভির ডান হাতের কবজি ও বা হাতের আঙুলে আঘাত লাগে। এরপর সেখান পালিয়ে যায় যোগেশকুমার। ছুরির আঘাতের পর গুরুতর আহত মালভিকে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়।

জানা যায়, ২০১৯ সালে ফেসবুকে যোগেশকুমারের সঙ্গে মালভির বন্ধুত্ব হয়। বেশ কয়েকবার দু’জনের দেখাও হয়েছিল। কিছুদিন পরই বিয়ের প্রস্তাব দেয় যোগেশ। তাতে রাজি হননি মালভি। সোমবার রাতে ওই ক্যাফের সামনে মালভিকে প্রকাশ্যে ফের বিয়ের প্রস্তাব দেয়। মালভি ফের তাকে ফিরিয়ে দিলেই ক্ষিপ্ত হয়ে ওঠে যোগেশ। এরপরই মালভির উপর ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়েন তিনি।

মালভির বয়ানের ভিত্তিতে যোগেশকুমারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে মুম্বাই পুলিশ। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছেন তারা।

প্রসঙ্গত, ২০১৪ সালের জনপ্রিয় ধারাবাহিক ‘উড়ানে’র মাধ্যমে মুম্বাইয়ে অভিনয় জীবন শুরু করেন মালভি। ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘হোটেল মিলান’ ছবিতে অভিনয় করেন স্বপ্নার চরিত্রে।