ছেলে-মেয়েরা আমার চেয়েও গোছানো: শাহরুখ খান – দৈনিক সিলেটের দিনকাল

ছেলে-মেয়েরা আমার চেয়েও গোছানো: শাহরুখ খান

প্রকাশিত: ৯:০২ অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০১৬

ছেলে-মেয়েরা আমার চেয়েও গোছানো: শাহরুখ খান
64665_00বলিউড বাদশা শাহরুখ খান। যত বড় সুপারস্টারই তিনি হোন না কেন, তার ব্যক্তি জীবন খুবই সাধারণ। বাবার সেই সারল্য আর সাধারণ একটা ইমেজ নাকি ছুয়ে গেছে তার ছেলে-মেয়ের জীবনেও। একজন সুপারস্টারের ছেলে-মেয়েদের যেমন প্রায়শই উশৃঙ্ক্ষলায় জড়িয়ে যেতে দেখা যায়, তারা নাকি মোটেও সেরকম। বরং তার তিন সন্তানই যথেষ্ঠ গোছানো বলে দাবী করলেন শাহরুখ!
আরিয়ান, সুহানা এবং আব্রাম। দুই ছেলে আর এক মেয়ে নিয়ে গৌরীর সঙ্গে কোনো ধরনের বিতর্ক ছাড়াই সুখেই দিন যাপন করছেন বলিউড বাদশা শাহরুখ খান। একজন সুপারস্টারের ছেলে মেয়েদের মানুষ যেরকম উচ্ছন্নে গেছে বলে ভাবেন সব সময় তার ছেলে মেয়েরাও মোটেও সেরকম নয় বলে জানালেন শাহরুখ।
নিজের ছেলে-মেয়ে নিয়ে শাহরুখ বলেন, আমার ছেলে-মেয়েরা খুবই গোছানো। এমনকি তারা আমার চেয়েও গুছানো। মানুষ সুপারস্টারদের সন্তানদের দূর থেকে যেমনটা ভাবে, আমার সন্তানরা মোটেও সেরকম নয়। তারা খুবই শান্ত। আরিয়ান চমৎকার ছেলে, সুহানাও তাই। এবং তারা সিনেমা দেখতে খুব ভালোবাসে।
তবে সিনেমায় তাদের দেখা যাবে কিনা এমন প্রশ্নে শাহরুখ বরাবরের মতই বলেন, তারা প্রায়শই আমার শুটিংস্পটে আসে। খুঁটিনাটি সম্পর্কে দেখে তারা। এখন তারা যদি এসব দেখে ফিল্মের প্রতি আগ্রহ দেখায় তাহলে ভালো। নিজ ইচ্ছায় আসতে চাইলে আমার কিছু বলার নেই। তবে ব্যাসিক শিক্ষাটা শেষ করে আসাটাই জরুরী।
তাহলে করনের সিনেমায় যে আরিয়ানকে দেখা যাবে বলে খবর প্রকাশিত হয়েছে তার কি হবে এমন প্রশ্নেরও জবাব দেন শাহরুখ। এ সম্পর্কে বাদশা বলেন, এটা আমিও শুনেছি। কিন্তু এটা উড়ো খবর। এটার ভিত্তি নেই। এটা অসত্য খবর।
প্রসঙ্গত, বর্তমানে শাহরুখ খান তার মুক্তিপ্রতীক্ষিত সিনেমা ‘ফ্যান’ এর প্রমোশন নিয়ে ব্যস্ত আছেন। আসছে ১৫ এপ্রিল ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।