জকিগঞ্জে যাত্রীবাহী বাস খাদে শিশুসহ নিহত ৩, আহত ৩০ – দৈনিক সিলেটের দিনকাল

জকিগঞ্জে যাত্রীবাহী বাস খাদে শিশুসহ নিহত ৩, আহত ৩০

প্রকাশিত: ১০:১১ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০১৯

জকিগঞ্জে যাত্রীবাহী বাস খাদে শিশুসহ নিহত ৩, আহত ৩০

জকিগঞ্জ প্রতিনিধি
সিলেট- জকিগঞ্জ সড়কের নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রিবাহী বাস খাদে পড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক শিশুসহ ২ মহিলা ঘটনাস্থলেই মারা যান। নিহতরা হলো উপজেলার জকিগঞ্জ ইউনিয়নের হাইলইসলামপুর গ্রামের শাহাবুদ্দিনের স্ত্রী নাছিমা বেগম (২৩) তার দেড় বছরের শিশু রুহেনা বেগম ও একই ইউনিয়নের মানিকপুর গ্রামের মৃত আব্দুর কুদ্দুসের স্ত্রী নুরজাহান বেগম (৫৫)। এবং বাসের অন্তত ৩০ যাত্রি আহত হওয়ার খবর পাওয়া গেছে।
দুর্ঘটনায় গুরুতর আহত ফলাহাট গ্রামের মবই মোল্লা (৫২) হাইলইসলামপুর গ্রামের সুফানা বেগম (৫০) পশ্চিম বিলেরবন্দের হেলাল আহমদ (৩৯) মাদারখালের খায়রুন নেসা (৬০) আরাফাত হোসেন (১৩), দুর্ঘটনায় নিহত নূরজাহানের ছেলে খায়রুল ইসলাম (১৭), তার চাচাত ভাই হিমেল (১৯), মিছবাহ (১৮), ক্বারী জামাল আহমদ (৫৫) সহ ১১ জনকে উন্নত চিকিৎসার জন্য সিলেট প্রেরণ করা হয়েছে।
শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে জকিগঞ্জ উপজেলার বাবুরবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, বাসটি সিলেট থেকে জকিগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যায় বিকেলে। বিকেল সাড়ে ৪ টায় বাবুর বাজার নামক স্থানে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। বাসটি সম্পূর্ণ উল্টে যায়।
এ সময় মানুষের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন। পাশাপাশি পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এবং স্থানীয় লোকজন ঘটনাস্থলে উদ্ধারকাজ চালিয়ে আহতদের জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছেন।
ঘটনাস্থলে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, ওসি মীর মো. আব্দুন নাসের, ওসি (তদন্ত) সুশংকর পাল ও ফায়ার সার্ভিসের ইনচার্জ আব্দুল হান্নান ঘটনাস্থল পরিদর্শন করেন।