জগন্নাথপুরে অস্ত্রসহ ১২ ডাকাত আটক – দৈনিক সিলেটের দিনকাল

জগন্নাথপুরে অস্ত্রসহ ১২ ডাকাত আটক

প্রকাশিত: ৭:৪৮ পূর্বাহ্ণ, আগস্ট ১৪, ২০১৬

জগন্নাথপুরে অস্ত্রসহ ১২ ডাকাত আটক

14011979_1155152514508148_1763432187_nজগন্নাথপুর প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুরের সাহারপাড়া থেকে ডাকাতির প্রস্তুতির সময় আগ্নেয়াস্ত্রসহ ১২ ডাকাতকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি কাটা রাইফেল, পাইপগান, পাঁচটি রাম দা, ছুরি, গ্রিল কার্টার ও শাবল উদ্ধার করা হয়।

রোববার (১৪ আগস্ট) ভোরে জগন্নাথপুর থানা পুলিশের বিশেষ অভিযানে উপজেলার সৈয়দপুর সাহারপাড়া থেকে তাদের আটক করা হয় বলে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুরছালিন নিশ্চিত করেছেন।

আটক ডাকাতরা হলেন- আনছার আলী ওরফে কালা (৩২), হেলাল মিয়া (৩০), আব্দুর রহিম (৩৩), মাসুম আহমদ (১৮), দুলাল আহমদ (২৫), বদরুল ইসলাম (২৬), নিক্সন ওরফে লক্ষণ দে (২৮), নাজির উদ্দিন (৩৫), মাসুদ মিয়া (২৪), নিজাম উদ্দিন (২৫), আনিছ মিয়া (৩২) ও রনি (২৬)।

স্থানীয় সূত্রে জানাযায় ডাকাত কালা মিয়াকে সুনামগঞ্জ জেল থেকে কলকলিয়া ইউনিয়নের খাশিলা গ্রামের শিপন মিয়া ও কয়েল মিয়া মাস কয়েক আগে জামিনে বের করে। তাদের সহযোগিতায় কালা মিয়া এলাকায় ডাকাতি ছালিয়ে আসছিল। এলাকাবাসী তাদের আতংকে চরম ভোগান্তির মধ্যে রয়েছেন।

ওসি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন একদল সশস্ত্র ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। পরে ভোরে ওই এলাকায় অভিযান চালিয়ে ডাকাতদের আটক করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল