জগন্নাথপুরে ছাত্রদল-যুবলীগ গুলাগুলি: অর্ধশতাধিক গুলিবিদ্ধ – দৈনিক সিলেটের দিনকাল

জগন্নাথপুরে ছাত্রদল-যুবলীগ গুলাগুলি: অর্ধশতাধিক গুলিবিদ্ধ

প্রকাশিত: ৮:১৯ পূর্বাহ্ণ, জুন ৮, ২০১৬

জগন্নাথপুরে ছাত্রদল-যুবলীগ গুলাগুলি: অর্ধশতাধিক গুলিবিদ্ধ

সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নে ছাত্রদল ও যুবলীগ’র মধ্যে গুলাগুলির ঘটনা ঘটেছে। এসময় উভয় পক্ষের অর্ধশতাধিক নেতাকর্মী আহত।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, সিলেট মহানগর ছাত্রদল নেতা মুক্তার আহমেদ মুক্তার এবং আওয়ামী যুবলীগ নেতা শিপন মিয়ার মধ্যে দীর্ঘদিন যাবত রাজনৈতিক দ্বন্দ চলে আসছে। সেই ধারাবাহিকতায আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।
স্থানীরা আরো জানান বর্তমান আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পার থেকে ক্রমাগত ভাবে ক্ষমতার দ্বন্ধ চলছে আসছে।
যানা যায় বিএনপির শীর্ষ ও স্থানীয় নেতা কর্মীদের মুক্তির দাবীতে ছাত্রদল নেতা মুক্তার আহমেদ মুক্তার’র নেতৃত্বে একটি মিছিল কলকলিয়া বাজার থেকে শুরু হয়ে খাসিলায় আসা মাত্র যুবলীগ নেতা শিপন আহমদের নেতৃত্বে হামলা চালানো হয়। এসময় উভয় পক্ষ গুলি ছুড়লে প্রায় ৫০ জন আহত হন।
আহতরা হলেন ছাত্রদল নেতা মুক্তার আহমেদ মুক্তার, তার ভাই সুহিন আহমদ দুদু, যুবলীগ নেতা শিপন আহমদ, ইউনিয়ন ছাত্রদল নেতা সুমন মিয়া. আশুক মিয়া. ওায়হান, সইদুর. হাসান. কমলাই মিটু. আব্দুস সুবাহান .ইউনিয়ন আওয়ামীলীগ এর সদস্য মাতাব মিয়া, আলী আহমদ, শাকির আহমদ, ফজলু মিয়া, ছাত্রলীগ নেতা শাহানাজ মিয়া, ডায়না মিয়া, লিটন মিয়া, ফরিদ মিয়া, সাহেদ আহমদ, মিলিক মিয়া, জমির আলী, সুজন মিয়া, রুবেল মিয়া, তুহেল মিয়া, রুহেল মিয়া,ছালিক মিয়া, সালেহ আহমদ, হান্নান মিয়া, কয়েল মিয়া।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল