জঙ্গিবাদ প্রতিরোধে সিলেট পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়ের মানববন্ধন – দৈনিক সিলেটের দিনকাল

জঙ্গিবাদ প্রতিরোধে সিলেট পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়ের মানববন্ধন

প্রকাশিত: ৯:২৫ পূর্বাহ্ণ, আগস্ট ১, ২০১৬

জঙ্গিবাদ প্রতিরোধে সিলেট পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়ের মানববন্ধন

SONY DSC

SONY DSC

দেশব্যাপী জঙ্গিবাদের প্রতিবাদে মানববন্ধন পালন করেছে সিলেট পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা,কর্মচারী ও শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ । সোমবার সকাল সাড়ে ১১টায় নগরীর রিকাবীবাজার পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন পালন করা হয়। ‘‘শেখ হাসিনা দিচ্ছে ডাক, জঙ্গিবাদ নিপাত যাক, সোনার বাংলা শান্তিপাক’’ এই স্লোগানে মানববন্ধনে সকলেই এক কাতারে দাঁড়িয়ে জঙ্গিবাদের বিরুদ্ধে তাদের অবস্থান ব্যক্ত করেন।
মানববন্ধনে পুলিশ লাইন উচ্চ বিদ্যালয় সিলেটের প্রধান শিক্ষক মো. শাহ আলমের সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক বিদ্যুৎ জ্যেতি চক্রবর্ত্তীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পুলিন চন্দ্র রায়।
অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন সিলেট পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক রমারানি চক্রবর্তী, অঞ্জন কুমার কর, সাহানা পারভীন।
বক্তারা বলেন, ‘আমাদের সেনাবাহিনী আমাদের পুলিশ যেমন আমাদের শক্তি ঠিক তেমনি আমাদের স্কুল কলেজের যত শিক্ষার্থী রয়েছে তারাও আমাদের শক্তি। ভাষা আন্দোলন থেকে শুরু করে মুক্তিযুদ্ধসহ যত আন্দোলন হয়েছে সব আন্দোলনে অন্যতম শক্তি ছিল শিক্ষার্থী ও তরুণ সমাজ, আর তাদের নেতৃত্ব দিয়েছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান’। সত্যটা কি জানার চেষ্টা করো ইতিহাস জানার চেষ্টা করো। অনলাইনে যা দেখবে তা সত্যি ধরে নেবে না।