জঙ্গীরা দেশ, জাতি ও ইসলামের শক্রু—-এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ – দৈনিক সিলেটের দিনকাল

জঙ্গীরা দেশ, জাতি ও ইসলামের শক্রু—-এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ

প্রকাশিত: ৪:৫৩ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০১৬

জঙ্গীরা দেশ, জাতি ও ইসলামের শক্রু—-এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ

awবাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেন, জঙ্গীবাদ ও সন্ত্রাসীদের বিচার এই বাংলার মাঠিতে হবে। জঙ্গীরা দেশ, জাতি ও ইসলামের শক্রু, বিএনপি-জামাত জোট সরকারের আমলে খালেদা-নিজামী, তারেক-হারিছ চৌধুরীদের মদদে, আশ্রয়ে প্রশ্রয়ে জঙ্গী গোষ্টি আওয়ামীলীগকে নিশ্চিন্ন করার জন্য ৭ই আগস্ট মহানগর আওয়ামীলীগের কার্যকরী মিটিং এ গ্রেনেড হামলা চালায়। ঐ হামলায় মহানগর আওয়ামীলীগের প্রচার সম্পাদক ইব্রাহিম আলী নিহত হয়। আমি সহ আর শীর্ষ নেতারা গুরুতর আহত হন।
তিনি আরো বলেন ইব্রাহিম এর শোককে শক্তিতে রূপান্তরিত করে ইস্পাত কঠিন ঐক্যের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করার আহবান জানান।
মিছবাহ উদ্দিন সিরাজ বলেন দেশে অনেক ষড়যন্ত্র চক্রান্ত হচ্ছে, দেশের অগ্রযাত্রকে ব্যাহত করার জন্য একটি গোষ্টি তাদের বিদেশীদের মদদে জঙ্গী ও সন্ত্রাসী তৎপরতার চালিয়ে যাচ্ছে। আওয়ামীলীগের সকল স্তরের নেতাকর্মীকে সকল পেশার মানুষকে নিয়ে জঙ্গী প্রতিরোধ কমিটি গঠন করুন।

৭ আগস্ট ২০০৪ সালে গুলশান সেন্টারের গ্রেনেড হামলায় নিহত ইব্রাহিম আলীর স্মরণে ও আহতদের সমর্মীতায় রবিবার সন্ধ্যা ৭.৩০ ঘটিকার সময় জেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক এটিএম হাসান জেবুলের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।
সভায় বক্তব্যে রাখেন ও উপস্থিত ছিলেন আলহাজ্ব সিরাজুল ইসলাম, এডভোকেট রাজ উদ্দিন, ফয়জুর আনোয়ার আলাউর, তপন মিত্র, কবির উদ্দিন আহমদ, এডভোকেট শামছুল ইসলাম, আজহার উদ্দিন জাহাঙ্গীর, আনোয়ার হোসেন রানা, আজম খান, জামাল চৌধুরী, আব্দুস সোবহান, আলম খান মুক্তি, আব্দুল বাছিত রুম্মান, আব্দুল আলীম তুষার প্রমুখ।