জনগণের পাশে থাকাই আওয়ামী লীগের মূলনীতি …….অধ্যাপক মোঃ জাকির হোসেন

প্রকাশিত: ৮:২০ অপরাহ্ণ, জুন ২৫, ২০২২

জনগণের পাশে থাকাই আওয়ামী লীগের মূলনীতি …….অধ্যাপক মোঃ জাকির হোসেন

সিলনিউজ বিডি ডেস্ক :: সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন বলেছেন, বন্যা শুরুর পর থেকেই মহানগর আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ত্রাণ বিতরণ করে যাচ্ছেন। শুকনো খাবার, রান্না করা খাবার, বিশুদ্ধ পানি, চাল, ডাল সহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করছেন। এখনো মানুষ পানি বন্দি হয়ে আছে। পানি বন্দি মানুষ সহ আশ্রয় কেন্দ্রগুলোতে নেতৃবৃন্দের সহযোগিতা অব্যাহত রয়েছে। বন্যা পরবর্তী সময়েও এই সহযোগিতা অব্যাহত থাকবে। যতক্ষণ দুর্ভোগ থাকবে ততক্ষণ মহানগর আওয়ামী লীগ বন্যার্তদের পাশে থাকবে। জনগণের পাশে থাকাই আওয়ামী লীগের মূলনীতি।

শনিবার (২৫ জুন) দুপুরে ১৮ নং ওয়ার্ডের মিরাবাজার এলাকায়, বিকালে ২৭ নং ওয়ার্ডের ষাটঘর একালায় এবং নবগঠিত ৩০ নং ওয়ার্ডের চান্দাই এলাকায় মহানগর আওয়ামী লীগের উদ্যোগে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক প্রদীপ পুরকায়স্থ, মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য কাউন্সিলর আজম খান, এমরুল হাসান, ইঞ্জিনিয়ার আতিকুর রহমান সুহেদ, ১৮ নং ও ২৭ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মাহবুব খান মাসুম, ছয়েফ খাঁন সহ ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল