জনতা ব্যাংক সিলেট বিভাগের ব্যবসায়িক পর্যালোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:১৩ পূর্বাহ্ণ, অক্টোবর ১৫, ২০১৬

জনতা ব্যাংক সিলেট বিভাগের ব্যবসায়িক পর্যালোচনা সভা অনুষ্ঠিত

0018-267x150জনতা ব্যাংক লিমিটেড সিলেট বিভাগের উদ্যোগে ব্যাংকের ব্যবসায়িক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত ৮ অক্টোবর শনিবার সকাল ৯টায় সিলেট নগরীর একটি অভিজাত রেষ্টুরেন্টে এই সভার আয়োজন করা হয়। জনতা ব্যাংক সিলেট বিভাগের জিএম মাহমুদুল হকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জনতা ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক মো. নাজিম উদ্দিন। তিনি জনতা ব্যাংক সিলেট বিভাগের চলতি বছরের ব্যবসায়িক লক্ষ্যমাত্রার বিপরীতে অর্জন, লক্ষ্যমাত্রা অর্জনের কৌশল, শ্রেণীকৃত ঋণ আদায়, ঋণ প্রবাহ বৃদ্দি এবং স্বল্প সুদের আমানত বৃদ্ধির উপর সবিশেষ গুরুত্বআরোপ করেন এবং লক্ষ্যমাত্রাসমূহ অর্জনের জন সভায় অংশগ্রহণকারী নির্বাহী ও ব্যবস্থাপকদের পরামর্শ প্রদান করেন।

সভায় আরো উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় কার্যালয়ের ডিজিএম মোহাম্মদ রিয়াজুল ইসলাম, সিলেট কর্পোরেট শাখার ডিজিএম মো. আবুল হোসেন, মৌলভীবাজার এরিয়া অফিসের ডিজিএম মাহবুবুর রহমান, সিলেট এরিয়া অফিসের ডিজিএম মো. আব্দুল ওয়াদুদ, হবিগঞ্জ এরিয়া অফিসের ডিজিএম রুহুল আমিন খান, সুনামগঞ্জ এরিয়া অফিসের ডিজিএম পল্লব কুমার দেব, জিন্দাবাজার কর্পোরেট শাখার এজিএম সন্দ্বিপ কুমার রায়, বৈদেশিক বিনিময় কর্পোরেট শাখার এজিএম কাজী আহসানুল কবীর, হবিগঞ্জ কর্পোরেট শাখার এজিএম এইচ এম আক্তার হোসেন, মৌলভীবাজার কর্পোরেট শাখার এজিএম বিমল কান্তি দাস প্রমূখ।

আলোচনা সভায় ঋণ প্রবাহ বৃদ্ধি, শ্রেণীকৃত ঋণ আদায় ও অন্যান্য লক্ষ্যমাত্রা অর্জনর বিষয়ে সকল নির্বাহী ও ব্যবস্থাপকবৃন্দ জোর প্রচেষ্টা অব্যাহত রেখে ২০১৬ সালের কাংখিত মুনাফা অর্জন করার বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষকে প্রতিশ্র“তি প্রদান করার আশ্বাস দেন।