জাতির জনকের কণ্যা জননেত্রী শেখ হাসিনা ও নৌকার জয় হবে ইনশাল্লাহ–সাবেক মেয়র কামরান – দৈনিক সিলেটের দিনকাল

জাতির জনকের কণ্যা জননেত্রী শেখ হাসিনা ও নৌকার জয় হবে ইনশাল্লাহ–সাবেক মেয়র কামরান

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০১৬

জাতির জনকের কণ্যা জননেত্রী শেখ হাসিনা ও নৌকার জয় হবে ইনশাল্লাহ–সাবেক মেয়র কামরান

003সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, উন্নয়ন ও অগ্রগতির প্রতীক নৌকা। নৌকায় মার্কা ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুণ। বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের প্রতীক নৌকা মার্কা ভোট দিন। তিনি আরো বলেন, আজ সারা দেশে নৌকা গণজোয়ার সৃষ্টি হয়েছে, সেই গণ জোয়ারকে ব্যাহত করতে একটি মহল অপপ্রচারে লিপ্ত রয়েছে। সকল বাধা বিপত্তি অতিক্রম করে জাতির জনকের কণ্যা জননেত্রী শেখ হাসিনা ও নৌকার জয় হবে ইনশাল্লাহ। আর সেই বিজয় কোন কুচক্রি মহল ঠেকাতে পারবে না।
তিনি রবিবার দিনব্যাপী সিলেটের কানাইঘাট উপজেলার ৯নং রাজারগঞ্জ ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী জহিরুল ইসলাম তুহেল এর নির্বাচনী গণসংযোগ ও পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
Ex Mayer Kamran - 11.04.16.(01)রাজারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক আব্দুল আজিজ এর সভাপতিত্বে ছাত্রলীগ নেতা সাব্বি আহমদ এবং যুবলীগ নেতা শহিদুল ইসলাম’র যৌথ পরিচালনায় গনসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক কাউন্সিলর আব্দুল খালিক, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আহমদ, রাজারগঞ্জ ইউনিয়নে যুগ্ম আহবায়ক বিকাশ দাস, ৮নং ওয়ার্ড এর সভাপতি আব্দুল খালিক, সাধারণ সম্পপাদক সেলিম আহমদ, থানা যুবলীগের যুগ্ম আহবায়ক নাজিম উদ্দিন, ছয়ফুল আলম, এডভোকেট মামুনুর রশিদ, অলিউর রহমানম এডভোকেট আর সাত্তার, রফিক লস্কার, আব্দুল মালিক, হারুন রশিদ, নাজিম উদ্দিন, সুহেল আহমদ চৌধুরী, ছাব্বির আহমদ, শহীদ আহমদ প্রমুখ।