জাতির জনকের স্বপ্ন পূরণে ছাত্রলীগে সাহসী ভূমিকা রাখব–আব্দুল বাছিত রুম্মান – দৈনিক সিলেটের দিনকাল

জাতির জনকের স্বপ্ন পূরণে ছাত্রলীগে সাহসী ভূমিকা রাখব–আব্দুল বাছিত রুম্মান

প্রকাশিত: ৪:১০ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০১৬

জাতির জনকের স্বপ্ন পূরণে ছাত্রলীগে সাহসী ভূমিকা রাখব–আব্দুল বাছিত রুম্মান

BCL sylheসিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ জাতির কল্যাণে সর্বদা কাজ করেছেন। দেশ যখন জাতির জনকের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে ঠিক তখন একটি কুচক্রি মহল ষড়যন্ত্র মূলক ভাবে সপরিবারে এই মহান নেতাকে হত্যা করে। আমরা কোন দিন ভুলতে পারব না এই মহান নেতার অবদান। জাতির জনকের স্বপ্ন পূরণে ছাত্রলীগে সাহসী ভূমিকা রাখবে। তিনি আনুরোধ জানান ১৫ আগস্ট সিলেট মহানগর ছাত্রলীগের আর্ন্তগত ২৭টি ওয়ার্ডে মসজিদ, মন্দির ও উপাসনালয়ে জাতির শ্রেষ্ট সন্তান আমাদের মহান নেতা বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা করে প্রার্থনার করার জন্য।

তিনি শুক্রবার রাতে সিলেট নগরীর সাপ্লাইস্থ একটি কমিনিউটি সেন্টারে ৫নং ওয়ার্ড ছাত্রলীগ আয়োজিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহন আহমদ মিলনের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা মারুফ আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন সাবেক সদস্য আলী হোসেন আলম, সাফায়েত খান তন্ময়, ৫নং ওয়ার্ড যুবলীগ নেতা মোনায়েম খান মখন, ছাত্রলীগ নেতা সাইদুল হক সাইদ, ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আব্দুল কালাম আজাদ তুহেন, সাধারণ সম্পাদক আব্দুল সোবহান মিলন, রানা আহমদ শিপলু, ছালেক, আবিদুল রহমান, শিমুল, জাহাঙ্গির আলম, নিজাম উদ্দিন, মুসলিম খান, ইকবাল হাসান প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল