জাতীয়তাবাদী বন্ধুদল সিলেট জেলা কমিটি ঘোষনা: আহবায়ক শাহান: সচিব নাজমুল – দৈনিক সিলেটের দিনকাল

জাতীয়তাবাদী বন্ধুদল সিলেট জেলা কমিটি ঘোষনা: আহবায়ক শাহান: সচিব নাজমুল

প্রকাশিত: ১:২১ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০১৬

জাতীয়তাবাদী বন্ধুদল সিলেট জেলা কমিটি ঘোষনা: আহবায়ক শাহান: সচিব নাজমুল

shahin-0111১৬ অক্টোবর ২০১৬, রবিবার: বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র সহযোগি সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী বন্ধুদল সিলেট জেলা কমিটি অনুমোদন করা হয়েছে। ছাত্রনেতা শাহান আল মাহমুদ খানকে আহবায়ক ও নাজমুল হোসাইন মুন্না কে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন করা হয়েছে।
বাংলাদেশ জাতীয়তাবাদী বন্ধুদল কেন্দ্রীয় কমিটির সভাপতি শরীফ মোস্তফাজ্জামান লিটু ও সাধারণ সম্পাদক মাহামুুদ আহমদ জিয়া ১৫ অক্টোবর এই আহবায়ক কমিটি অনুমোদন করেন।
অত্র আহবায়ক কমিটি আগামী ৬ মাসের মধ্যে সকল উপজেলা ও পৌর শাখা কমিটি গঠন শেষে জেলার পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য বলা হয়েছে।
কমিটির যুগ্ম আহবায়ক এ আর রাজু, মহিনুর ইসলাম পাপ্পু, জাহাঙ্গীর আলম, ইমন আহমদ চৌধুরী ইমন (বিয়ানীবাজার), নয়ন পাশা, দেলওয়ার আহমেদ, হেলাল মাদানী, ইকবাল আহমদ (বিয়ানীবাজার), মাহবুব আহমদ, মিজান বেগ, ইমন আহমদ ইমু, জাইনুল ইসলাম, আলতাফ হোসেন (জকিগঞ্জ), জাকির আহমদ, সদস্যগণ হলেন শাহিন আহমদ, সাদিক আহমদ (জৈন্তাপুর), ফারুক আহমদ (জৈন্তাপুর), ইফতেখার আহমেদ, নোমান আহমদ, সালমান বেগ, রাইজুল ইসলাম, কামিল আহমদ, শোয়েব আহমদ, মারুফ আহমদ, মামুন উর রশিদ, সেলিম আহমদ, মুশতাক আহমদ, জনি নূর রশিদ জনি, দেলওয়ার খান। প্রেস বিজ্ঞপ্তি