জাতীয় শোক দিবসে মহনগর ছাত্রলীগের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী – দৈনিক সিলেটের দিনকাল

জাতীয় শোক দিবসে মহনগর ছাত্রলীগের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী

প্রকাশিত: ১:১১ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০১৬

জাতীয় শোক দিবসে মহনগর ছাত্রলীগের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী

bclllllহাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সিলেট মহনগর ছাত্রলীগের উদ্যোগে রোববার বিভিন্ন কর্মসূচী পালন করেছে। কর্মসূচীর মধ্যে ছিল দুপুর সাড়ে ১২টায় কেন্দ্রীয় শহীদ মিনারে স্বেচ্ছায় রক্তদান, দুপুর দেড়টায় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন ও বিকেল ৩টায় জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।
সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষারের পরিচালনায় রক্তদান কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর জীবন ও কর্ম, ত্যাগ-তিতিক্ষা কেবল বাঙালি জাতিকে নয় বিশ্বের সব মুক্তিকামী মানুষকেও অনুপ্রাণিত করবে। বাঙালী জাতির ইতিহাসে ১৫ আগস্ট একটি কালো অধ্যায় ও কলঙ্কময় দিন। এ নৃশংস ঘটনায় জাতির অপূরণীয় ক্ষতি হয়েছে। যা কোন পূরণ হবার নয়। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, যুগ্ম আহ্বায়ক সাইফুর রহমান খোকন, মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক পিযুষ কান্তি দে, সিলেট মহানগর যুবলীগের সদস্য সাহেদ আহমদ, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য নজমূল আলম রুমেল, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আব্দুল হাই আল হাদী, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি এমদাদ রহমান, সিলেট মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সজল দাস অনিক ছাড়াও বিভিন্ন কলেজ, ওয়ার্ড, মেডিকেল, বেসরকারি বিশ্ববিদ্যালয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল