জাতীয় শোক দিবসে শ্রমিক লীগ গোলাপগঞ্জ’র আলোচনা সভা ও দোয়া মাহফিল – দৈনিক সিলেটের দিনকাল

জাতীয় শোক দিবসে শ্রমিক লীগ গোলাপগঞ্জ’র আলোচনা সভা ও দোয়া মাহফিল

প্রকাশিত: ১:৩৫ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০১৬

জাতীয় শোক দিবসে শ্রমিক লীগ গোলাপগঞ্জ’র আলোচনা সভা ও দোয়া মাহফিল

DSC_0381 copyবৃহস্পতিবার (১৮ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে জাতীয় শ্রমিক লীগ এলপি গ্যাস লিমিটেড কৈলাশটিলা গোলাপগঞ্জ’র উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

জাতীয় শ্রমিক লীগ এলপি গ্যাস লিমিটেড কৈলাশটিলা গোলাপগঞ্জ শাখার সভাপতি এমাদ উদ্দিন খানের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক খান পরিচালনায় বক্তব্যে রাখেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র সিরাজুল জব্বার চৌধুরী, সমাজ সেবক সায়েফ আহমদ চৌধুরী, জাতীয় শ্রমিক লীগ এলপি গ্যাস লিমিটেড কৈলাশটিলা গোলাপগঞ্জ শাখার সহ-সভাপতি আব্দুল ওয়াহিদ, সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ আকন্দ, শ্রমিকলীগ নেতা আলমগীর শিকদার, ইউসুফ, খন্দকার আবুল খায়ের, মনসুর চৌধুরী, মনসুর ফকির, গোলাম কিবরিয়া, মোশারফ হোসেন প্রমুখ।

DSC_0396 copyআলোচনা সভায় বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারা জীবন সংগ্রাম করেছেন একটি সুখী-সমৃদ্ধ, গণতান্ত্রিক, ন্যায় ভিত্তিক বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে। দেশের সুখী, সমৃদ্ধ, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশের স্বপ্ন তিনি দেখেছিলেন, তার বাস্তব রূপ দেওয়া দায়িত্ব আমাদের নিতে হবে। এমন একটি দেশ গড়ে তোলা, যেখানে স্বাধীনতার মূল চেতনা বাস্তবায়িত হবে এবং ধর্মগোত্রনির্বিশেষে সব মানুষ সম-অধিকার ভোগ করবে। গণতন্ত্র, সামাজিক ন্যায় এবং আইনের শাসন প্রতিষ্ঠার মধ্য দিয়েই সেই স্বপ্ন পূরণে জননেত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তাই সকলে ঐক্যবন্ধ হয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে তার সুযোগ্য উত্তরসূরি জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে সার্বিক সহযোগিতা করে যেতে হবে।

আলোচনা সভায় শেষে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শাহাদাত বরণকারীদের রুহের মাগফেরাত কামনা এবং বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও দেশ জাতির মঙ্গল কামনা করে মোনাজত অনুষ্ঠিত হয়।