জাতীয় শোক দিবসে ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল – দৈনিক সিলেটের দিনকাল

জাতীয় শোক দিবসে ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

প্রকাশিত: ১০:৪১ পূর্বাহ্ণ, আগস্ট ১৫, ২০১৬

জাতীয় শোক দিবসে ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

13 noসিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সমৃদ্ধশীল জাতি গঠনে নিরলস ভাবে কাজ করেছেন। জাতিকে সু-সংগঠিত করতে তিনি নিজের জীবন উৎসর্গ করে দিয়েছেন। আজ বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে তার সুযোগ্য উত্তসূরি জননেত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।
তিনি ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাত বাষির্কী ও উপলক্ষে সোমবার (১৫ আগস্ট) ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা, মিলাদ, দোয়া মাহফিল ও গরীব এতিম পথশিশুদের মধ্যে শিরণী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
উক্ত আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্যে সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ বলেন, জাতীয় শোক দিবসের শোককে শক্তিতে পরিণত করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নময় সোনার বাংলাদেশ গড়তে সবাইকে ঐক্যবন্ধ হয়ে কাজ করতে হবে।
১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. এনামুল হক মুক্তার সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী, তথ্য ও গবেষনা সম্পাদক তপন মিত্র, ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চন্দন রায়, ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি ফখরুল হাসান, আব্দুস সোবহান নিশাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মিহির দেব, সাংস্কৃতিক সম্পাদক অমরেন্দ্র দেব, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক রকি দেব, সদস্য কিবরিয়া খান, রফিক আহমদ, আব্দুল আলীম, ফারুক আহমদ।
আরো উপস্থিত ছিলেন ওয়ার্ড ছাত্রলীগ নেতা মো আলী রিয়াদ, রুহেব আহমদ জুমন, জাহিদ এনাম সাব্বির, তন্ময় পোদ্দার অনিক, অমর চন্দ্র দাস, জালালাবাদ থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুদীপ তালুকদার প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল