জাফলংয়ে ব্যবসায়ীদের উদ্যোগে ভেজাল বিরোধী অভিযানে ২ লাখ টাকার মালামাল ধ্বংস – দৈনিক সিলেটের দিনকাল

জাফলংয়ে ব্যবসায়ীদের উদ্যোগে ভেজাল বিরোধী অভিযানে ২ লাখ টাকার মালামাল ধ্বংস

প্রকাশিত: ৬:৪২ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০১৯

জাফলংয়ে ব্যবসায়ীদের উদ্যোগে ভেজাল বিরোধী অভিযানে ২ লাখ টাকার মালামাল ধ্বংস

সিলেটের অন্যতম পর্যটন কেন্দ্র গোয়াইনঘাটের জাফলংয়ে জিরো পয়েন্টের ব্যবসায়ীদের নিজ উদ্যোগে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করে ২লাখ টাকার মালামাল ধ্বংস করা হয়েছে। বৃহস্পতিবার (৭ অক্টোবর)  বিকেলে জাফলং জিরো পয়েন্ট ব্যবসায়ী সমিতির উদ্যোগে এ অভিযান পরিচালিত হয়।

অভিযানে জাফলংয়ের জিরো পয়েন্ট এলাকার কয়েকটি দোকান থেকে নকল ও মেয়াদ উত্তীর্ণ প্রায় দুই লাখ টাকা সমমূল্যের বিভিন্ন ব্র্যান্ডের প্রসাধনী উদ্ধার করে তা আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। অভিযানে উপস্থিত ছিলেন, জাফলং জিরোপয়েন্ট ব্যবসায়ী সমিতির সভাপতি বাবুল মিয়া, সহ-সভাপতি মো. ইউসুফ মিয়া, সাধারণ সম্পাদক মো. মফিজ মিয়া, সদস্য রুবেল মিয়া, ফারুক মিয়া, শাহাদত মিয়া, ব্যবসায়ী করিম মিয়া, কালা মিয়া, মাসুক মিয়া,শাহজান মিয়া, হান্নান মিয়া প্রমুখ।

জাফলং জিরোপয়েন্ট ব্যবসায়ী সমিতির সভাপতি বাবুল মিয়া বলেন, পর্যটন কেন্দ্র জাফলংয়ের সুনাম অক্ষুন্ন রাখতে নকল বা ভেজাল প্রসাধনী সামগ্রী ক্রয়-বিক্রয় বন্ধে আমাদের নিজ নিজ ব্যবসায়ীদের পক্ষ থেকে ধারাবাহিক অভিযান চালিয়ে যাব। এরপরও যদি কোন ব্যবসায়ী নকল ও ভেজাল পণ্য ব্যবসায় জড়িত থাকে তাহলে তাদের বিরোদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করে আইনের আওতায় দেওয়া হবে।

গোয়াইনঘাট প্রতিনিধি